চৌগাছা উপজেলার খাদ্যভাবে কষ্ট পাবেনা কেউ। পত্রিকার হকারদের খাদ্য সামগ্রী প্রদানের সময় বললেন ইউএনও জাহিদুল ইসলাম

0
647

জিয়াউর রহমান রিন্টু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ সঠিকভাবে পালন করা হবে। উপজেলাতে কেউ না খেয়ে কষ্ট পাবেনা।
যশোরের চৌগাছায় দ্বিতীয়বারের মতো পত্রিকা হকারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী প্রদানের সময় বললেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
সোমবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব মেনে উপজেলার ১৪ জন পত্রিকা হকারদেরকে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
করোনা ক্রান্তিকালে দেশের বিভিন্ন প্রান্তে সরকারি ত্রানের চাল বা টিসিবির তেল নিয়ে বিভিন্ন গনমাধ্যমে দূর্নীতির সংবাদ প্রকাশিত হয়েছে। কিন্তু প্রথম থেকেই চৌগাছা উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ ড.মুস্তানিছুর রহমানের সার্বিক সহযোগিতায় ত্রান ব্যবস্থাপনায় উপজেলার ‍নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম যে নৈপূন্য ও স্বচ্ছতা দেখালেন সেটা সত্যিই প্রশংসার দাবী রাখে।
ত্রান বন্টনে সরকারি নির্দেশনা মেনে চলার পাশাপাশি এখনো পর্যন্ত তার কাছ থেকে শুধু অভাবীরাই না বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সরকারি খাদ্য সাহায্য পেয়ে চলেছেন। কেউ যেনো লজ্জিত না হয় সে বিষয়টা খেয়াল রাখতে অনুরোধ করেছেন মানবিক এই কর্মকর্তা। প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভার সকল তালিকাভূক্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পৌছানোর জন্য তিনি উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদেরকে ট্যাগ অফিসার হিসেবে তালিকা করেছেন। সংগ্রহ করেছেন স্বেচ্ছাসেবী। জনপ্রতিনিধিদের তালিকা অনুযায়ি সেই সকল তালিকাভূক্ত মানুষদের বাড়িতে বাড়িতে এই খাদ্য উপহার পৌছে দিচ্ছেন নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
খাদ্য সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মুস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সম্পাদক অমেদুল ইসলাম,যুগ্ম-সম্পাদক প্রভাষক হারুন অর রশীদ ও প্রভাষক খালেদুর রহমান টিটো প্রমুখ।
করোনাকালে এরআগে একবার উপজেলার ১০ পত্রিকা হকারকে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী দেয়া হয়।