ছবিতে শাকিব-ফারিয়ার রসায়ন

0
799

ছবিতে শাকিব-ফারিয়ার রসায়ন

জলসা প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক তিনি। চলচ্চিত্রের এই বেহাল দশাতেও তার ছবি মানেই হল ভর্তি দর্শক। প্রতিনিয়ত নিজেকে ভাঙার চেষ্টায় আছেন ঢাকাই ছবির কিং শাকিব খান।

দর্শক-ভক্তের চাহিদা আর সময়ের সঙ্গে সামঞ্জস্য রেখে নিজের লুকেও নিয়ে আসছেন নানা পরিবর্তন। যে পরিবর্তন নিয়ে প্রশংসিতই হচ্ছেন তিনি। পাচ্ছেন ভক্তদের ভালোবাসা আর সমর্থন।

এবার তিনি নজর কাড়লেন বাংলালিংক সিম কোম্পানির বিজ্ঞাপন দিয়ে। সঙ্গে আছেন হালের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

গত শুক্রবার বিজ্ঞাপনটি প্রকাশ করা হয়। বিজ্ঞাপনে সুপারহিরো শাকিব খানকে দেখা গেছে নতুন এক লুকে যা দর্শকের মাঝে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এছাড়া নুসরাত ফারিয়ার লুকও প্রশংসার যোগ্য। বাংলালিংকের জিঙ্গেলনির্ভর এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। সাদা রঙের পায়জামা-পাঞ্জাবির ওপর কালো রঙের কোটে শাকিব, সোনালি রঙের ফ্যাশনেবল কুর্তায় নুসরাত ফারিয়াকে লাগছিল বেশ।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘বেশ বিরতির পর বিজ্ঞাপনে কাজ করেছি। বড় আয়োজনে কাজের আনন্দই আলাদা। নির্মাতা হিসেবে আদনান আল রাজীব নির্মাণে ছিল মুনশিয়ানার ছাপ। আশা করছি, নাচে-গানে ভরপর এ বিজ্ঞাপনটি সবার ভালো লাগেছে।’

ভিন্ন লুকে, ভিন্ন ধাঁচে এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে তাই এটি সকলের মন কেড়েছে। এরআগে ঢালিউড সুপারস্টার শাকিব খান প্রাণ-আরএফএল গ্রুপের পাওয়ার এনার্জি ড্রিংকসের বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

ছবি: টিপু সুলতান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here