যশোরে আইন পেশার সকলকে ভোটের মাঠে থাকার আহবান ধানের শীষের প্রার্থী অমিতের

0
327

বিশেষ প্রতিনিধি : যশোর সদর আসনে ধানে শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, শাসক দলের নির্দেশনা তামিল করতে গিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এমন লোকজনকে আটক করছে, যাদের থানা বা আদালত সম্পর্কে কোন ধারণা নেই। মামলা মোকদ্দোমা নিয়ে তারা কখনও ছুটাছুটি করেনি। কেবলমাত্র ধানের শীষের কর্মী বা সমর্থক হওয়ার কারণে তাদেরকে গ্রেফতার করা হচ্ছে।
সোমবার সকালে যশোর জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আইন পেশার সাথে জড়িত সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, আইনজীবীরা বা আইন পেশার মানুষেরা সব সময় রাষ্ট্রের সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে সোচ্চার থেকেছে, আইন বর্হিভূত সবকিছু রুখে দিয়েছে। তাই আগামী ৩০ ডিসেম্বর দেশের প্রয়োজনে আইন পেশার সকল মানুষকে ভোটের মাঠে উপস্থিত থাকতে হবে।
তিনি বলেন, প্রতিনিয়ত আমাদের প্রচারণায় বাঁধা দেয়া হচ্ছে এবং তা উপেক্ষা করে আমরা জনগণের কাছে যাচ্ছি। গত কয়েকদিন ধরে চালানো প্রচারণা থেকে আমার উপলব্দি হয়েছে যে মানুষের কাছে ধানের শীষের ভোট চাওয়ার প্রয়োজনীয়তা নেই, মানুষ ভোট দেয়ার জন্য প্রস্তুত হয়ে রয়েছে।যশোর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড, নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড, সাবেরুল হক সাবু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক পিপি অ্যাড. মুনিরুল হুদা, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মোহাম্মদ ইসহাক, যশোর জেলা বিএনপির সহ সভাপতি অ্যাড, জাফর সাদিক, সিনিয়ার আইনজীবী শেখর চন্দ্র হালদার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here