জেইউজের নির্বাহী কমিটির এক সভা

0
300

প্রেস বিজ্ঞপ্তি : যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)’র নির্বাহী কমিটির এক সভা শনিবার বেলা ১১টায় জেইউজে কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেইউজে সহ সভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর ও জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ।
সভায় সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে এবং কল্যাণ ফান্ডকে সমৃদ্ধ করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। পাশাপাশি ইউনিয়নের সকল সদস্যকে ইউনিট প্রধানের মাধ্যমে বা সরাসরি কোষাধ্যক্ষের কাছে চাঁদা প্রদানের আহ্বান জানানো হয়।
সম্প্রতি জেইউজে নির্বাহী কমিটির সদস্য জিয়াউল হকের পিতা মুক্তিযোদ্ধা এমএ গনি হায়দার হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন এবং জেইউজে সদস্য তামান্না ফারজানা খান চৌধুরী গলব্লাডারের ল্যাপরোস্কপি অপারেশন করে চিকিৎসাধীন রয়েছেন। সভায় তাদের আশু রোগমুক্তি কামনা করা হয়।
জেইউজে সদস্য উজ্জ্বল বিশ্বাস পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার অর্জন করায় সভা থেকে তাকে অভিনন্দন জানানো হয়।
সভা থেকে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নেতৃবৃন্দ সকল পত্রিকা কর্তৃপক্ষকে দ্রুততম সময়ের মধ্যে বেতন-বোনাস পরিশোধের আহ্বান জানান এবং যে সকল পত্রিকা কর্তৃপক্ষ বেতন ভাতাদি পরিশোধ করেছেন তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here