জ্যোতিষীর ভবিষৎবাণীই ঠিক হলো!

0
370

জলসা ডেস্ক : তন্ত্র-মন্ত্র অনেকের কাছে ভেলকিবাজি মনে হলেও, বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে অন্তত তা নয়। কারণ পনের বছর আগে তার বিয়ে নিয়ে তান্ত্রিক যে ভবিষৎবাণী করেছিলেন, তা হুবহু মিলে যাচ্ছে।

|আরো খবর
ব্রিটেনের রানিকে পিছনে ফেলেছে যে নারী
সমকামী বিয়ের বিপক্ষে তাইওয়ান
মনোনয়নের ‘উড়ো খবরে’ আওয়ামী লীগে তোলপাড়
ভারতের একজন নামকরা জ্যোতিষীর নাম সঞ্জয় বি জুম্মানি। এই জ্যোতিষী ২০০৫ সালে সংখ্যাতত্ত্ব বিচার করে প্রিয়াঙ্কার বিয়ের ভবিষৎবাণী করেছিলেন। সে সময় তিনি বলেছিলেন, ৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। ঠিক এই বছরই তিনি ৩৬-এ পা দিয়েছেন, আর বাগদান সেরে এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

শুধু বিয়ে নয়, প্রিয়াঙ্কা ৪৫ বছর বয়সে রাজনীতিতে যোগ দেবেন বলেও জানিয়েছেন ঐ জ্যোতিষী। তার মতে, সংখ্যাতত্বের বিচারে প্রিয়াঙ্কার শুভ সংখ্যা ৯। আর এই সংখ্যার জাতক-জাতিকারা নেতৃত্বগুণের অধিকারী হয়, লড়াকু মনোভাব পোষণ করে এবং কর্মক্ষেত্রে ঈর্ষনীয় সফলতা লাভ করে।

জ্যোতিষীর ভবিষ্যতবাণী অনুযায়ী, তাহলে কি ভারতের রাজনীতিতে দেখা যাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই তারকাকে? আপাতত এমন প্রশ্ন ধোপে টেকবে না। কারণ ভারতে তার বিয়ে নিয়ে চলছে তোড়জোড়।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আসছে ২ ডিসেম্বর হিন্দু রীতিতে এবং ৩ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। তবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ নভেম্বর থেকে। সংগীত সন্ধ্যা ও হলুদ সন্ধ্যার পর্ব শেষে শুরু হবে বিয়ের আয়োজন। শোনা যায়, সংগীত পরিবেশনের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ হেজ।

ইতিমধ্যে প্রিয়াঙ্কার হবু বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ভারতে এসে পৌঁছেছেন। তাদের বিয়ের জমকালো আয়োজন হবে ভারতের যোধপুরের ঐতিহাসিক স্থাপনা ‘উমেদ ভবন প্যালেসে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here