ঝিকরগাছায় হামলায় ইজিবাইক চালকের মৃত্যু

0
324

বিশেষ প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলা এলাকায় হামলায় আহত ইজিবাইক চালক ফারুক হোসেন (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
রোববার রাত পৌনে ১০ টায় যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে তিনি মারা যান। ফারুক ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের মনোহরপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে।
তার ভাই তাজ উদ্দিন সাংবাদিকদের বলেন, আমাদের প্রতিবেশী মশিউর রহমান সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। আমরা ভাইয়েরা মিলে মশিউরের মাদক ব্যবসায় বাধা দিতাম। এই নিয়ে তার সাথে আমাদের পরিবারের বিরোধ ছিল। ২৩ ডিসেম্বর বিকেল ৫ টায় ভাই ফারুক হোসেন বাড়িতে ছিল। এসময় মশিয়ার একই এলাকার ভাড়াটে খুনি মতিয়ার, আনসার আলী, মিকাইল, শুকুর আলী ও মনোয়ার মিলে বাড়ির ভেতর ঢুকে ফারুকের মাথায় কুড়াল দিয়ে কোপ দেয়। এসময় আমার অপর ভাই মাবুব ও মহিউদ্দিন ঠেকাতে গেলে তাদরকেও শাবল ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। ওই দিনই আমরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। ফারুকের অবস্থা গুরুতর হলে ডাক্তাররা তাকে ঢাকায় রেফার করেন। ওইদিন গভীর রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসা খুবই ব্যয়বহুল বিধায় পরের দিন সেখান থেকে আবার যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করি। এখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে সে মারা যায়। আহত অন্য দুই ভাই মহিউদ্দিন ও মাহবুব এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তাজ। যশোর জেনারেল হাসপাতালে মারাত্মক জখম ফারুক হোসেন রোববার রাত নয়টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
এ ব্যাপারে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এতে জড়িত অভিযোগে মশিউর, মনোয়ার ও মুর্তজাকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here