ঝিকরগাছা মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

0
409

বিশেষ প্রতিনিধি : যশোর প্রেসক্লাবে ঝিকরগাছা চৌগাছা আসনের সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনিরের বিরুদ্ধে গত ২১ অক্টোবর সংবাদ সম্মেলনে জমি জবর দখলের অভিযোগ করেন তার নিকট আত্মীয় মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জেম। তার সাংবাদিক সম্মেলনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ঝিকরগাছার উপজেলা মুক্তিযোদ্ধারা। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সম্মেলনে তারা এর প্রতিবাদ জানান।
বুধবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঝিকরগাছা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওলিয়ার রহমান। তিনি বলেন, গোলাম মোর্তজা জেম নামের যে ব্যক্তি ২১ অক্টোবর সাংবাদ সম্মেলন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তিনি নিজেকে মুক্তিযোদ্ধা পরিচয় দিলেও প্রকৃত পক্ষে তিনি একজন ভুয়া মুক্তিযোদ্ধা। একমসময় তিনি চরমপন্থী নেতা ছিলেন। এখনও তিনি মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও জাতীর জনক বঙ্গবন্ধুর ঘোরবিরোধী। আবুল ইসলাম মেমোরিয়াল ফাউন্ডেশনের মধ্যে শহীদ হেমের নামে কোন সরকারি জায়গা বা স্মৃতি সংসদ বা প্রতিষ্ঠান নেই, তাদের জমিতে কোন প্রাচীর বা স্থাপনা করা হয়নি, গত ৪৭ বছরে কোন অকাঠামো তৈনি হয়নি। অথচ তিনি মুক্তিযুদ্ধ যাদুঘর, একজন মুক্তিযুদ্ধের সংগঠক ও একজন জাতীয় সংসদ সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মানহানিকর মিথ্যা তথ্য দেওয়ায় আমরা মুক্তিযোদ্ধারা এর তীব্র নিন্দা ও প্রদিবাদ জানাচ্ছি।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এমপি’র মেজো ভাই আলহাজ্ব শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শাহাজান আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক সংসদের সহকারী কমান্ডার আব্দুল কাদের, মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আব্দুর রব, আব্দার রহমান, আব্দুর রাজ্জাক, ওমর আলী, আবু বক্কর ছিদ্দিক, মকবুল হোসেন, রথিন্দ্রনাথ নন্দীসহ আবুল ইসলাম মেমোরিয়াল ফাউন্ডেশনের সকল জমিদাতা বৃন্দ। তবে, সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের কোন সন্তোষ জনক জবাব দিতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here