তালায় ছাদ থেকে পড়ে গ্লাস শ্রমিকের মৃত্যু

0
382

বি.এম. জুলফিকার রায়হান, তালা : তালায় ৩তলা ছাদ থেকে পড়ে ইব্রাহিম সরদার (৩৫) নামের এক গ্লাস শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মর্মান্তিক দূর্ঘটনার শিকার হলে ইব্রাহীমের ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। সে সাতক্ষীরা সদর উপজেলার খড়িবিলা গ্রামের মুনসুর সরদারের ছেলে।
জানা গেছে, নিহত ইব্রাহিম সহ কয়েকজন শ্রমিক বৃহস্পতিবার সকালে তালা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক, উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম’র তালা মেলা বাজারস্থ বাসভবনের ৩ তলায় থাই গ্লাস লাগানোর কাজ করছিল। এসময় গ্লাস সেটিংস এর জন্য ব্যবহৃত দড়ি ছিড়ে গেলে ইব্রাহিম মাটিতে পড়ে গুরুতর আহত হয়।
এসময় অন্য শ্রমিকরা ইব্রাহীমকে মুমূর্ষাবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাতমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তৎক্ষনাত তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরন করা হয়। বুকে এবং মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার অবস্থা খুবই আশংকাজনক ছিল বলে হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রওশন দায়েমী এসময় জানান। তবে, নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালে সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, হাসপাতালে আনার আগেই শ্রমিক ইব্রাহিম সরদার’র মৃত্যু হয়েছিল।
এদিকে অপর একটি সূত্র জানায়, শ্রমিক ইব্রাহীম সরদার ঘটনাস্থলেই নিহত হওয়ায় তাকে তালা হাসপাতাল থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে না নিয়ে তার লাশ সরাসরি খড়িবিলা গ্রামের বাড়িতে নেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here