তালায় মাদ্রাসা ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদন্ড

0
367

তালা প্রতিনিধি : মাদ্রাসায় আসার সময় পথিমধ্যে প্রকাশ্য এক ছাত্রীকে উত্ত্যাক্ত করায় তালায় মো. আকরাম নিকারী (১৮) নামের এক বখাটের কারাদন্ড হয়েছে। তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন এর ভ্রাম্যমান আদালত সোমবার দুপুরে উক্ত বখাটেকে ১ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত আকরাম নিকারী পার্শ্ববর্তী জেয়ালা নলতা গ্রামের হাফিজুল নিকারীর ছেলে।
জানা গেছে, তালার জেয়ালা এলাকায় স্থানীয় জে.এন.এ দাখিল মাদ্রাসায় ৭ম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রী বাড়ি থেকে মাদ্রাসা আসার সময় পথিমধ্যে তার গতিরোধ করে আকরাম নিকারী। এসময় ওই ছাত্রীকে আকরাম নানান ভাবে উত্যক্ত করে। এর আগেও একাধিকবার আকরাম নিকারী ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে বলে অভিযোগ রয়েছে।
এঘটনার সংবাদ পেয়ে মাদ্রাসার শিক্ষকরা আকরামকে ধরে প্রতিবাদ জানালে বখাটে আকরাম শিক্ষকদের উপর চড়াও হয়। এতে করে তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন সহ স্থানীয় জনতা ও তালা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আকরামকে আটক করে। পরে তাকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন এর ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে আদালত বখাটে আকরামকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারার অপরাধে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here