দ্রুতো ভোটের দিন নির্ধারনের দাবিতে মল্লিক কবির ক্রীড়া উন্নয়ন পরিষদের সংবাদ সম্মেলন

0
387

ক্রীড়া প্রতিবেদক : ভোটার তালিকা সংসোধন করে দ্রুতো আবার ভোটের দিন নির্ধারনের জোর দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের মল্লিক কবির ক্রীড়া উন্নয়ন পরিষদ।
শনিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে প্যানেল প্রধান বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, আমরা চাই একটি শুষ্ঠু নির্বাচনের মধ্যো দিয়ে একটি পক্ষ জেলা ক্রীড়া সংস্থার হাল ধরুক, কারন খেলাধুলা না থাকলে যুব সমাজ নষ্ট হয়ে যাবে, ডুবে যাবে নেশায় লিপ্ত হবে নানা ধরনের অপকর্মে। তিনি বলেন খেলাধুলা একটা সমাজের প্রাণ, আমাদের সকলের উচিৎ সেই খেলাধুলার মধ্যো দিয়ে ক্রীড়াঙ্গনকে সচল রাখতে। তিনি বলেন বার বার একটি মহল এই মামলার জটে ফেলে নিজেদের স্বার্থ সিদ্ধি করার চেষ্টা করে, সরু চৌধূরীর নাম ভোটার তালিকায় অন্তর্ভূক্তি না হওয়াটা নির্বাচন কমিশনারের ব্যাপার, তার পরও আমরা অনেক চেষ্টা করেছি তার নাম ভোটার তালিকায় অনার। তিনি আরো বলেন সরু চৌধূরী যেটা করেছে সেটা তার অধিকার কিন্তু তাই বলে সে মিঠুর সাথে হাত মিলিয়ে জেলার ক্রীড়াঙ্গনকে ধ্বংশ করতে পারে না। এ জন্য তিনি আদালতে ১০ দিনর মধ্যে কারন দর্শানোর নোটিশের প্রতি সন্মান জানিয়ে নির্বাচন কমিশনারকে অনুরোধ জানান যেন সঠিক কারন দর্শিয়ে ১১ দিনের মাথায় আবার ভোটের দিন ধার্য করা হয়।
তিনি আরো বলেন মিঠু নিশ্চিত পরাজয় দেখে এখনও কারো কাঠে ভোট পর্যন্ত চাইনি, এই ভোট বন্ধ করার জন্য তিনি প্রথম থেকেই বিভিন্ন ফন্দি এটে আসছিলো। তিনি আরো বলেন আমরা কোন সমঝোতা চাই না আমরা চাই নির্বাচনের মধ্যো দিয়ে দায়িত্বে আসতে।
এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি প্রার্থী এজেডএম সালেক, শফিউর রহমান মল্লিক ও সহ সাধারন সম্পাদক প্রার্থী আকছাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক প্রার্থী এবিএম আখতারজ্জামান ও শহীদ আহমেদ এবং কোষাধাক্ষ প্রার্থী আখিরুজ্জামান শান্টু। এছাড়া উপস্থিত ছিলেন সদস্য প্রার্থী, আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল ইক সুমন, সোহেল মাসুদ হাসান টিটো, নজরুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, , আজগার আলী খান টিটো, আমিনুল ইসলাম, মাহামুদ রিবন, শামস-উল-বারী শিমুল, ওবাইদুর ইসলাম, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহামুদ,সোহেল আল মামুন নিশাসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here