নাটোরে বাসচাপায় নারী-শিশুসহ লেগুনার ১৩ যাত্রী নিহত, আহত ১৫

0
444

নাটোর প্রতিনিধি : নাটোর জেলার লালপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস বিপরীতদিকথেকে আসা যাত্রীবাহী লেগুনাকে চাপা দিয়ে ঘটনাস্থলেই ১৩জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। আজ ২৫ আগস্ট বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি। স্থায়ীয় ফায়ার সার্ভিস সূত্রে নিহতদের খবর নিশ্চিত হওয়া গেছে।

হাইওয়ে থানার এসআই তরিকুল ইসলাম জানান, বিকেল ৪টার দিকে পাবনা থেকে বগুড়াগামী চ্যালেঞ্জার পরিবহনের একটি বাস কদিমচিলান এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে সামনে থেকে চাপা দেয়। তিনি জানান, এতে লেগুনার সকল যাত্রী ছিটকে পড়লে চাপা পড়ে দুই শিশু ও তিন নারীসহ ১৩ যাত্রী নিহত হন। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে বাসের অন্তত ১৫ যাত্রী আহত হন। তরিকুল ইসলাম জানান, আহতদের মধ্যে দুইজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন- শনিবার বিকাল ৪টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের পদিম ছিলান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার ওসি জি এম শামস নুর জানান, নাটোর-পাবনা মহাসড়কের চ্যালেঞ্জার পরিবহনের একটি বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন। আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা যান।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার করা শুরু করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানিয়েছেন বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ শামসুর নূর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here