নিজ বাড়ির সামনে সামির উপর চড়াও মদ্যপ যুবক

0
236

ক্রীড়া ডেস্ক: ভারতের জাতীয় দলে ক্রিকেটার মোহাম্মদ সামি পশ্চিমবঙ্গের কাতজুনগরে তার নিজ বাড়ির সামনে হামলার শিকার হলেন। এ ঘটনায় ইতোমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ঘটনার সূত্রপাত গত শনিবার রাত ১১টার দিকে। সাউথ সিটির কাছেই কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডের দোতলায় সামির ফ্ল্যাট। সেখানেই নিজের গাড়িতে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন জাতীয় দলের এই ফাস্ট বোলার। সামির গাড়ি ফ্ল্যাটে ঢোকার মুখে হঠাৎ বাইক আরোহী এক যুবক প্রশ্ন তোলে, গাড়ি ঢোকাতে দেরি হচ্ছে কেন? বাইক থেকে নেমে সামির গাড়ির ডিকিতে চাপড় মারা হয় বলেও অভিযোগ।

এরপর সামি গাড়ি থেকে নেমে এলে মদ্যপ ওই যুবকদের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। ওই মদ্যপ যুবক সামিকে দেখে নেয়ার হুমকিও দেয়। এরপর সামি ফ্ল্যাটে ফিরে যান।

কিছুক্ষণ পরে ওই একই বাইকে আরো দু’জন সঙ্গীসহ ওই ফ্ল্যাটবাড়ির মূল ফটকে ফের হাজির হয়। এ বার তারা ধ্রুব মণ্ডল নামে ফ্ল্যাটের কেয়ারটেকারের উপর চড়াও হয়ে জামার কলার তাকেও মারধর করে। এখানেই শেষ নয়। দোতলায় সামির ফ্ল্যাটে উঠে বাইরে থেকে দরজায় ধাক্কা দেয়া হয় বারবার। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত সামি ফোন করে খবর দেন যাদবপুর থানায়। সাথে সাথেই পুলিশ পাঠানো হয়। সামির অভিযোগের ভিত্তিতে সংগ্রহ করা হয় অ্যাপার্টমেন্টের সিসিটিভির ফুটেজ। তা খতিয়ে দেখেই রবিবার এলাকার তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের নাম জয়ন্ত সরকার, স্বপন সরকার ও শিবা প্রামাণিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here