পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

0
563

আ.লীগ নেতা জালাল উদ্দিনের সংবাদ সম্মেলন

উত্তম চক্রবর্তী : মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. জালাল উদ্দিন খাঁ স্থানীয় পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে। শনিবার সকালে পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেটে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্যে তিনি বলেন, উল্লেখিত বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কয়েক বছরের আয়ের টাকা দ্বারা প্রতিষ্ঠানের কোনো উন্নয়ন ঘটায়নি। এডহক কমিটির সভাপতি করার সময় মন্ত্রী মহোদয়ের নির্দেশ ছিলো সকল লোকের সহিত সমন্বয় করে চলা। কিন্তু তা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক করেনি। এডহক কমিটির সভাপতি, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের সহয়তায় সম্পূর্ণ আত্মীয় করণ করে তিনজন শিক্ষক প্রতিনিধি তৈরি করেছেন। এরা হলেন, এডহক কমিটির সভাপতির আপন ভাগ্নে নিমাই চন্দ্র মন্ডল, সভাপতির ভাগ্নে বেটার বৌ জোৎস্না রাণী ও সভাপতির ভাইয়ের কুটুম গৌতম কুমার বিশ্বাস। পার্শ্ববর্তী পলাশী আদর্শ কলেজের বিল বন্দ করার জন্য বিভিন্ন অফিসে লক্ষ লক্ষ টাকা অপব্যয় করেছে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বর্তমান এডহক কমিটির সভাপতি। এরা হীনস্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে পায়তারা করে বেড়াচ্ছে। এই দুইজনের সহযোগীতায় যশোর শিক্ষা অফিসে প্রাক্তণ ভারপ্রাপ্ত প্রধান অধ্যক্ষ সাধন কুমার নাথকে কুখ্যাত মিজানুর রহমান বুলবুলের হাতে লাঞ্ছিত হয়। এরা এলাকার কিছু গুনীজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে দুই বছর এবং এই অজুহাতে প্রতিষ্ঠানের কয়েক লক্ষ টাকা আত্মসাৎ করেছে।
তিনি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে পলাশী বহুমুখী বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে বলতে চেয়েছেন, বর্তমান নির্বাচনী তফশিল প্রত্যাহার করে পুনারায় নির্বাচন দেওয়ার জন্য।
এসময় পলাশী আদর্শ কলেজের সভাপতি আবুল হোসেন, রোহিতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পলাশী রাজবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আতিয়ার রহমান, রবীন দাস, আব্দুল মজীদ এলাহী, মিলন হোসেন, প্রদীপ বিশ্বাস, মধুসূদন দেবনাথ, এস এম আলী হায়দার, মীর জাকির হোসেন, শহিদুল ইসলাম, মীর আলমগীর হোসেন, শেখ মোবারক হোসেন, নজরুল ইসলাম, শেখ জাহাঙ্গীর আলম, খন্দকার আবু নইম, গাজী মোক্তার হোসেনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here