যশোর ডিএফএর নির্বাচন বর্জন করলেন সভাপতি ও কোষাধাক্ষ প্রার্থী

0
405

ক্রীড়া প্রতিবেদক : গঠনতন্ত্র না মানা, অথর্ব নির্বাচন কমিশনারসহ নানা অনিয়মের দায় টেনে যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের নির্বাচন বর্জন করলেন সভাপতি ও কোষাধাক্ষ প্রার্থী। শনিবার সংবাদ সম্মেলনের মাধ্যম্যে সভাপতি প্রার্থী শেখ শামস-উল-বারী শিমুল ও কোষাধাক্ষ শেখ শাহজাহান রনি। এ সময় আরো উপস্থিত ছিলেন ফুটবল কোচ জয়নাল আবেদিন, জেডিএসএর সাবেক সদস্য আনোয়ার হোসেন মুস্তাক, সোহেল আল মামুন নিশাদসহ অরো অনেকে।
এ সময় বক্তারা বলেন, নির্বাচন কমিশনার সরাসরি সভাপতি প্রার্থী মিঠুর দালাল, সে যা বলে তাই করে, নিজেদের কোন নিজস্বতা নাই। তারা স্বেচ্ছাচারিতা আর ক্ষমতার অপব্যবহার করে নির্বাচন না করে জিততে চাই। তারা যশোরের ফুটবলকে নির্বাচনে পাঠাতে চাই। এ সময় সভাপতি প্রার্থী শেখ শামস-উল-বারী শিমুল বলেন আমি ৩৩ বছর ধরে ক্রীড়াঙ্গনের সাথে আছি কিন্তু এমন প্রহসনের নির্বাচন দেখিনি। তিনি বলেন মিঠুর কাজই হলো পাতানো প্রথম বিভাগ ফুটবল আর পাতানো ২য় বিভাগ ফুটবল খেলা, আর সব কিছু গ্রাস করে পকেটে পোরা। তাই আমরা এই প্রহসনের নির্বাচন থেকে সড়ে দাড়ালাম। এ দিকে তারা নির্বাচন কমিশনারসহ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও দৈনিক পত্রিকাতে অনুলিপি প্রদান করেছে।
উল্লেখ্য ২৮শে জুলাই যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কংগ্রেস ও একই দিনে নির্বাচন। এ নির্বাচনে শুধু মাত্র সভাপতি ও কোষাধাক্ষ পদে প্রতিদ্বন্দ্বী ছিলো। তারা নির্বাচন বর্জন করায় ডিএফএর সকল সদস্যই বিনা ভোটে নির্বাচিত হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here