‘শার্শার উলাশীতে আওয়ামীলীগের উদ্দ্যোগে গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত”শার্শার উলাশীতে আওয়ামীলীগের উদ্দ্যোগে গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত’

0
299

আরিফুজ্জামান আরিফ :”পদ্মা সেতুতে শিশুর মাথা, মিথ্যা কথা, মিথ্যা কথা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সরকার সারাদেশে স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গুজব বিরোধী আলোচনা সভা ও র‍্যালি এবং বিভিন্ন ক্যাম্পেইনের মতো নানা কর্মসূচী হাতে নিয়েছে।

সেই কর্মসূচীর অংশ হিসাবে শার্শার উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ও স্হানীয় চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হকের সার্বিক নেতৃত্বে উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী সহ গন্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালী শেষে উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুজ্জামান আশার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনসুর আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেম্বর
কবির হোসেন , মেম্বর মুরাদ হোসেন , হাফিজুর রহমান সহ ইউনিয়নের সকল নেতৃবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ, বিভিন্ন ব্যাবসায়িকবৃন্দ ও সকল পেশার সর্বসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here