ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন ছাত্রের

0
473

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুরের মধুখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ছাত্র নিহত হয়েছেন। শনিবার ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট ইউনিয়নের ঘোপঘাট ও কামারখালী গড়াই সেতুর অদুরে আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার নাড়ুয়া এলাকার আকরাম হোসেনের ছেলে সাব্বির (১৮), ফরিদপুরের মধুখালী পৌরসভার মেছড়দিয়া গ্রামের মো, রাশেদ ইসলামের ছেলে লিমন (১৮) ও ডুমাইন গ্রামের ওহিদুজ্জামানের ছেলে মো. কাদের (১৪)।

জানা যায়, শনিবার বিকাল ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট ইউনিয়নের ঘোপঘাট নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী সাব্বির ও লিমন নিহত হন।

কামারখালীর দিকে যাওয়ার পথে অপর দিকে থেকে আসা অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে এই দুই ছাত্র ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। তারা দুজনই এবছর মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে।

এদিকে, বেলা ১২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর অদুরে আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ এলাকায় ডুমাইন রাম লাল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র মো. কাদের যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই নিহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here