ফিরছেন সেই পি জে হেলেন

0
377

বিনোদন প্রতিবেদক : দুই বছর আগে আত্মহত্যা করতে গিয়ে বেঁচে ফিরেন মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। সেসময় ঘটনাটি বেশ আলোচনা তৈরি করেছিলো। পরে জানা গিয়েছিলো মানসিক অবসাদের কারণে তিনি আত্মঘাতীর পথ বেছে নিয়েছিলেন। এরপর থেকে তাকে আর কোনো কাজে দেখা যায়নি। শোবিজ থেকে আড়ালে চলে গিয়েছিলেন ‘দিল আমার’ খ্যাত এ মডেল। সর্বশেষ ২০১৮ সালের শেষের দিকে ‘ভাঙ্গা মন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিলো তাকে। কাজে না থাকলেও তাকে ইন্সটাগ্রামে সরব দেখা যায়।

৩ বছর পর এবার নতুন ছন্দে ফিরছেন হেলেন। জানালেন, খুব শিগগিরই আবারো কাজে ফিরছেন। মাঝের সময়গুলোতে নিজেকে স্থির করতে না পারায় কাজ নিয়ে আগ্রহ পাননি তেমন। এছাড়া তার বাবা মারা গিয়েছিলেন। সবকিছু সামলে উঠতে কিছুটা সময় নিয়েছেন তিনি। এখন তিনি স্থির হয়েছেন।

পি জে হেলেন বাংলাদেশ জার্নালকে বলেন, মাঝের সময়টা অনেক খারাপ গিয়েছে আমার। মানসিক অবসাদের কারনে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন নিজে কিছুটা স্থির হয়েছি। আবারো কাজে ফিরছি। আগের মতো নিয়মিত নাটক, বিজ্ঞাপন, গান কিংবা সিনেমার জন্য নিজেকে হাজির করতে চাই।

তিনি আরও বলেন, এখন নিজের জন্যও কিছু করতে চাই। সম্প্রতি আমি ‘হেলেন অব ঢাকা’ নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছি । এখন থেকে অন্যান্য কাজের পাশাপাশি ইউটিউবের জন্য কাজ করবো। এখানে ফানি কন্টেন্ট, মেকাপ টিউটরিয়াল ভিডিও, ট্রাভেল ভিডিও থেকে শুরু করে বিভিন্ন রকমের কন্টেন্ট তৈরিতে কাজ করবো। নিজেকে এখন কাজের মাধ্যমেই ব্যস্ত রাখতে চাই।

২০১৫ সালে গ্রামীণ ফোনের বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন এবং প্রথম বিজ্ঞাপনেই দর্শকমহলে দারুণ পরিচিতি পান হেলেন। এরপর একাধারে বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকেও। শুধু তাই নয়, সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।