ফুপুর পরকীয়ায় বাধা দেয়ায় জীবন গেলো ভাতিজার

0
358

নিজস্ব প্রতিবেদকঃ
নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে ফুপুর পরকীয়া প্রেমের কারণে ভাতজাকে পিটিয়ে হত্যা করেছে ফুপুর প্রেমিক। নিহত রেজাউল ওই গ্রামের রাবুল মোল্যার ছেলে। বৃহস্পতিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে তার মৃত্যু হয়। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত প্রেমিক বাছের মোল্যাকে (৫০) আটক করেছে।
শিমুলিয়া গ্রামের মেম্বর গোলাম নবী জানান, বুধবার (২৬ জুন) রাত ৯টার পার্শ্ববর্তী যশোরের অভয়নগর উপজেলার কাংকুল গ্রামের সোনা মোল্যার ছেলে বাছের মোল্যা (৫০) গোপনে শিমুলিয়া গ্রামের সোহরাব মোল্যার মেয়ে রকি বেগম (৪০)’র সাথে পরকীয়া করতে আসে। ঘটনাটি রকির ভাইয়ের ছেলে রেজাউল টের পেয়ে হাতে নাতে ধরে ফেলে। এ সময় প্রেমিক বাছের মোল্যার ওপর চড়াও হলে এক পর্যায়ে লাঠি দিয়ে রেজাউলের মাথায় সজোরে আঘাত করে পালিয়ে যায়। এসময় রেজাউল মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রেজাউলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয় বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর শোনার পর রাতেই ঘটনাস্থলে গিয়ে আহত রেজাউলকে দ্রæত হাসপাতালে পাঠানো হয়। পরে খুলনায় চিকিৎসাকালে মারা যায়। এ ঘটনার সাথে জড়িত বাছের মোল্যাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here