ফের আলোচনায় মিথিলা

0
430

বিনোদন প্রতিবেদক : দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিথিলা। গানের পাশাপাশি অভিনয়, উপস্থাপনা নিয়ে ব্যস্ত আছেন তিনি। সম্প্রতি মিথিলার সঙ্গে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জীর একটি সেলফি ফেসবুকে ভাইরাল হয়েছে। আর এই ছবিকে ঘিরেই আবারো নতুন আলোচনার শুরু। অনেকেই ভাবছেন তাহলে কি সৃজিত মুখার্জীর কোন ছবিতে দেখা যাবে বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রীকে?

জানা গেছে মিথিলা এখন কলকাতায় অবস্থান করছেন। সেখানে তিনি একটি মিউজিক ভিডিওর শুটিং করছেন। যার গানে মিউজিক ভিডিওটি হচ্ছে তিনি আর কেউ নন, দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী অর্ণব। পুরোদমে চলছে তার কাজ।

মিথিলাও যেন মিউজিক ভিডিওটিতে কাজ করতে পেরে যারপরনাই আনন্দিত। যার বহিঃপ্রকাশ তার ফেসবুক ওয়ালে গেলেই পাওয়া যাবে। শুটিংয়ের নানা রকম ছবি তিনি প্রকাশ করছেন।

অনেকের মনে হতে পারে, হয়ত শুটিংয়ের ফাঁকে সৃজিতের সঙ্গে দেখা হয়ে গেছে। তাই মুহূর্তটাকে সেলফির মাধ্যমে ধরে রেখেছেন। এই ভাবনাটা উড়িয়ে দেয়া যায় না। তবে এই মিউজিক ভিডিওতে সৃজিত মুখার্জীর একটি ভূমিকা আছে। না, তিনি পরিচালনা করছেন না। পরিচালনা করছেন একালভ্য চৌধুরী। আর সৃজিত এই মিউজিক ভিডিওটির লাইন প্রোডিউসার। প্রথমবারের মতো তিনি এই কাজটি করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here