ফের শাকিব-জয়া জুটি?

0
429

জলসা ডেস্ক : দুই বাংলার সুপারস্টার শাকিব খান একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন। অন্যদিকে জয়া আহসানও উপার বাংলার ভীত মজবুত করে ফেলেছেন। দু’জনেই কলকাতার দর্শকদের কাছে বেশ সমাদৃত।
শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পেয়েছিল। যার কারণে এ জুটিকে অনেকদিন ঘরেই দর্শকরা চাচ্ছেন।

তবে নতুন খবর হলো দুই বাংলার জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও জয়া আহসানকে আবারো এক ফ্রেমে দেখা যাবে! এমনই কানাঘুষা চলছে চলচ্চিত্র পাড়ায়। জানা গেছে, ইকবাল হোসেন জয় প্রযোজিত কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে কাস্ট করা হবে জয়া আহসানকে।

সমসাময়িক মাদক সন্ত্রাস আর বাস্তবধর্মী কিছু প্রেক্ষাপট নিয়ে ছবরি কাহিনী সংলাপ চিত্রনাট্য করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। তিনি বলেন, ‌‘এটিই আমার শাকিবের সাথে প্রথম কাজ। শাকিব দেশের সেরা তারকা, আমি তাকে পর্দায় দুর্দান্ত ভাবেই আনবো।

তবে প্রযোজকের ইচ্ছা ছিলো ওপার বাংলার শ্রাবন্তী থাকবেন এই ছবিতে। কিন্তু শাকিব খান মনে করেন জয়া আহসান এই ছবির জন্য পারফেক্ট। শাকিব জানান, আমি চাইছি এই ছবিটি জয়া করুক। কারণ ছবির গল্পের সঙ্গে জয়াই চরিত্রটি সুন্দর করে ফুটিয়ে তুলতে পারবে।’

ইতিমধ্যে জয়া আহসানের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন প্রযোজক। বর্তমানে জয়া দেশের বাইরে থাকার কারণে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here