বিয়ের আগেই অর্জুন-মালাইকা’র ফ্ল্যাট!

0
404

জলসা ডেস্ক : কিছুদিন আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অর্জুনকে জিজ্ঞেস করা হয় তিনি সিঙ্গেল কিনা? উত্তরে এই অভিনেতা বলেন, ‘না, আমি সিঙ্গেল না।’ এ থেকেই অনুমান করা যায়, অর্জুনের প্রেম চলছে কারো না কারো সাথে। আর সেটা যে মালাইকা আরোরার সাথে সেটা একপ্রকার ওপেন সিক্রেট।

সম্প্রতি মুম্বাইয়ের বেশকিছু জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরাকে। এছাড়া তারা দু’জন বন্ধুদের সঙ্গে ডিনার পার্টিতেও অংশ নিয়েছেন। বলি পাড়ায় গুঞ্জন রয়েছে, খুব শিগগিরই গাঁটছড়া বাঁধবেন তারা। যদিও এ বিষয় অর্জুন-মালাইকা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

এদিকে নতুন খবর শোনা যাচ্ছে, একসঙ্গে বসবাসের জন্য অর্জুন ও মালাইকা ফ্ল্যাট কিনেছেন। আর সেটা দু’জনের অর্থায়নেই হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, অর্জুন-মালাইকা মুম্বাইয়ের লোখানডওয়ালা কমপ্লেক্সের পাশে প্লাশ সোসাইটিতে একটি ফ্ল্যাট কিনেছেন। এটি তাদের দু’জনের যৌথ অর্থায়নে কেনা। তারা এখানে থাকবেন কিনা সেটা সম্পূর্ণরূপে তাদের পরিকল্পনার উপর নির্ভর করছে। তবে তারা নিজেদের জন্য একটি স্থান পেয়েছেন। বর্তমানে ফ্ল্যাটটির অভ্যন্তরীণ সাজসজ্জার কাজ চলছে এবং মালাইকা ও অর্জুন উভয়ই বিস্তারিত খবর রাখছেন।

SHARE
Previous articleবিএনপির মনোনয়ন পেলেন যারা
Next articleফের শাকিব-জয়া জুটি?
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here