ফেসবুকে মহানবী (সঃ)কে কটুক্তির অভিযোগে নড়াইলে মানববন্ধন ও প্রতিবাদ সভা

0
478

নড়াইল প্রতিনিধি : ইসলাম ধর্মকে অবমাননা করে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুক আইডিতে আপত্তিকর পোষ্ট দেওয়ায় বিচারের (ফাসির) দাবীতে রোববার সকাল ১০টায় নড়াইল সদরের পুরাতন বাস টার্মিনালে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এদিকে ইসলাম ধর্মকে অবমাননা করায় নড়াইলের ধর্মপ্রাণ মুসল্লিরা ফুঁসে উঠেছে। ফেসবুক আইডিতে পোষ্টদাতা রাজকুমার সেন সদর উপজেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে।
জানা যায়, রাজকুমার সেনের বিচারের দাবিতে রোববার (৭ এপ্রিল) সকাল ১০টা থেকে ১১ পর্যন্ত নড়াইল পুরাতন বাস টার্মিনালে ঘন্টাব্যাপি নড়াইল চৌরাস্তা থেকে রুপগঞ্জ পর্যন্ত তিন কিলোমিটার এলাকা জুড়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য রাখেন, রুপগঞ্জ দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আনোয়ার হোসেন, হাফেজ মওলানা মহাসিন উদ্দিন, রুপগঞ্জ জামে সমজিদের খতিব মওলানা মোহাম্মদ আয়ুব আলী খান, ডা. নাসিরউদ্দিন প্রমুখ। এছাড়া পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন মানববন্ধনে উপস্থিত হয়ে বিচারের সহযোগিতার আশ্বাস দেন।
বক্তারা, মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুক আইডিতে আপত্তিকর পোষ্টদাতা রাজকুমার সেনের ফাঁসি দাবী করেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ মার্চ) রাজকুমার তার ফেসবুক আইডিতে মহানবী (সাঃ) সম্পর্কে কটুক্তি করে আপত্তিকর মন্তব্য করে। অপরদিকে নড়াইলের ধর্মপ্রাণ মুসলমানরা ফুঁসে উঠে।যার কারণে রাজকুমার সেনকে শহর থেকে রোববার (৩১ মার্চ) সকাল ১১টায় গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here