ফোবানায় এক্সিকিউটিভ কমিটি’র আতিক চেয়ারম্যান ও হালিম সেক্রেটারি

0
398

নিজেস্ব প্রতিবেদক: ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা (ফোবানা) ২০১৭-১৮ সালের মেয়াদে চেয়ারম্যান হিসাবে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে ফ্লোরিডার অত্যন্ত পরিচিত মুখ সফল ব্যবসায়ী সাংস্কৃতিক কর্মী ফোবানা ভেটারান আতিকুর রহমান আতিক।
রোববার (৮ অক্টোবর) ফ্লোরিডার মায়ামী শহরের হায়াত রিজেন্সী হোটেলে ফোবান এক্সিকিউটিভ কমিটি’র নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন ফোবানা এক্সিকিউটিভ কমিটি’র সদ্য বিদায়ী চেয়ারম্যান আজাদুল হক। সহকারী নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন ফোবানা ভেটারান মাহবুব রেজা রহিম ও মোহাম্মদ আযাদ। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় এক্সিকিউটিভ সেক্রেটারি হিসাবে নির্বাচিত হন শাহ মোহাম্মদ হালিম এবং জয়েন্ট সেক্রেটারি পদে বিজয় লাভ করেন জাকারিয়া চৌধুরী। এছাড়া ভোটাভুটির মাধ্যমে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে বিজয় লাভ করেন মোহাম্মদ আলমগীর এবং ট্রেজারার পদে মাহফুজ চৌধুরী। এ ছাড়া পদাধীকার বলে ফোবানা এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন চেয়ারম্যান আজাদুল হক, প্রাক্তন এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিল, ৩১তম ফোবানা সম্মেলনের কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ এক্সিকিউটিভ মেম্বার হিসাবে নুতন কমিটিতে কাজ করবেন।
এদিকে, একই দিন বিনা প্রতিদ্বন্দীতায় আগামী ২০১৯ সালে ৩৩তম ফোবানা সম্মেলন আয়োজন করার জন্য নির্বাচিত হয়েছে নিউইয়র্কের ড্রামা সার্কেল। প্রবাসের অত্যন্ত পরিচিত মুখ নার্গিস আহমেদ এবং জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব আবির আলমগীর তত্বাবাধানে আগামী ২০১৯ সালে নিউইয়র্কে ড্রামা সার্কেলের আয়োজনে ৩৩তম ফোবানা সম্মেলন অনুষ্ঠিত হবে। ৩৩তম ফোবানার স্বাগতিক সংগঠন হবার গৌরব অর্জন করে ড্রামা সার্কেল কর্মকর্তা নার্গিস আহমেদ ও আবীর আলমগীর শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ২০১৯ সালে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনে অংশগ্রহন করার জন্য উপস্থিত সবাইকে সাদর আমন্ত্রণ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here