ফ্রেন্ডস ক্লাব যশোরের আয়োজনে প্রীতিম্যাচে মোহামেডান ক্লাবের জয়

0
341

বিশেষ প্রতিনিধি : দেশের ঐতিহ্যবাহী দু’টি সংগঠন মোহামেডান স্পোটিং ক্লাব এবং আবাহনী ক্রীড়া চক্রের নাম ধারন করে যশোরের শংকরপুর সরকারি প্রাইমারি স্কুল মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে এই প্রীতি ম্যাচের আয়োজন করে বেজপাড়া কবরস্থান রোডের ফ্রেন্ডস ক্লাব যশোর। বিপুল সংখ্যক দর্শক এই খেলা উপভোগ করেন। আর এই ম্যাচের সার্বিক সহযোগিতা করে বেজপাড়া তালতলার মোড়ের বৌরাণী জুয়েলার্স। প্রীতি ম্যাচে অংশ নেয় বেজপাড়া, শংকরপুর এলাকার অনুর্ধ-১৫ বছরের শিশুরা।
খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে আবাহনী ক্রীড়া চক্রকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে অমিমাংশিত হয়। পরে রেফারী আলমগীর কবির খোকন টাইব্রেকারে খেলার নিস্পত্তি করেন।
খেলা শেষে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী দল মোহামেডান স্পোর্টিং ক্লাবকের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোস্তফা। সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ক্লাব যশোরের সিনিয়র সহসভাপতি রকিবুল ইসলাম ছিটন। এ সময় উপস্থিত ছিলেন অনিবার্ন সংসদের সভাপতি আফজালুল করিম রানু, ফ্রেন্ডস ক্লাব যশোরের সভাপতি মাহমুদ এলাহী মানু, সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ, সাবেক সভাপতি এজাজুর রহমান তুষার, সহসভাপতি এরশাদুল হক মিকু, আবু সাঈদ মিন্টু, মোহাম্মদ সেলিম, খলিলুর রহমান, শেখ নাঈম মনু, মাহাতাব উদ্দিন, রবিউল ইসলাম টিপু, বৌরাণী জুয়েলার্সের সত্বাধিকারী ফারুক হোসেন, রবিউল ইসলাম মিঠুন, সাকিব হাসান, ইমরান হাসান, ফাহিম আহমেদ, ফারুক আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here