‘বাংলাদেশ যুব গেমসের চুড়ান্ত পর্বে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে অংশ নিচ্ছে যশোর মহিলা হ্যান্ডবল ও বক্সিং তরুন তরুনী টিম

0
699

ডি এইচ দিলসান : আগামীকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে পর্দা উঠছে ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮’ এর চুড়ান্ত পর্বের খেলা। এ প্রতিযোগিতায় যশোর জেলার মহিলা হ্যান্ডবল টিম এবং জেলা তরুন এবং তরুনী বক্সিং টিম খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে সরাসরি চুড়ান্ত পর্বে অংশ নিচ্ছে। এ ছাড়া ব্যাডমিন্টন, সাতার, আর্চারী এবং এ্যাথলেটে অংশ নিচ্ছে যশোরের খেলোয়াড়েরা।
বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে লেজার যশোর মাধ্যমে বাংলাদেশ যুব গেমসের আনুষ্ঠানিক উদ্বোধনের করা হবে বলে জানা গেছে।
মহিলা হ্যান্ডিবলে খুলনা বিভাগের হয়ে লড়াই করবেন যশোর জেলা টিমের নাজমিন, আমেনা, সুমাইয়া আক্তার শিমু, অনিন্দতা সাহা, ফারজানা আক্তার সুমি, তাহমিনা খাতুন, খাদিজা, জেসমিন আক্তার, শান্তা খাতুন, আশা আক্তার, পান্না আক্তার বর্ষা, মিম খাতুন, আয়েশা ছিদ্দিকা এবং তানজিলা খাতুন খুশি।
এ টিম সম্পর্কে জেলা হ্যান্ডবল পরিষদের সাধারণ সম্পাদক হিমাদ্রী সাহা মনি বলেন, ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮’ এর চুড়ান্ত পর্বে অংশগ্রহনকারী ৯টি টিমের মধ্যে আমাদের খেলোয়াড়েরা সবথেকে শক্তিশালি টিম। তিনি বলেন, আমি আশা করি আমাদেও মেয়েদের মেয়েদের মধ্যে যে প্রিড আছে তা যদি ওরা ধরে রাখতে পারে তবে তাহলে অবশ্যয় ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮ তে আমরা দেশ সেরা হবো।
এদিকে বক্সিং মহিলা টিমে খেলবে সামিহা সারমিন মিতু, তানজিলা, রাবেয়া আক্তার মিম, রহিমা আক্তার রতœা, নূও নাহার, মুক্তা খাতুন এবং শামিমা জান্নাত।
এছাড়া পুরুষ বক্সিং এ খেলবে তারেক হোসেন, হাসিবুল হাসান, লিকু মিয়া, সাগর কর্মকার, ফেরদৌস, সবুজ রহমান, সুজন হোসেন, রমজান আলী, স্বাধীন ও মেহেদী হাসান।
এছাড়া ছাড়া ব্যাডমিন্টন, সাতার, আর্চারী এবং এ্যাথলেটে খেলবে যশোরের খেলোয়াড়রা।
এ ব্যাপারে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, যশোরের ক্রীড়াঙ্গন এখন সারা বছরই খেলোয়াড়দের পদচারনায় মুখোর থাকে। প্রায় সব ধরনের খেলার প্রতিযোগিতা হয়। তিনি বলেন, আমাদের হ্যান্ডবলের মেয়েরা এবার যুব গেমসে চ্যাম্পিয়ন হবে বলে আমি আশা করি। তিনি বলেন, শুধু হ্যান্ডবল নয় জেলার পুরুষ এবং মহিলা বক্সাররাও জেলার জন্য সুনাম বয়ে আনবে বলে তিনি বিশ্বাস করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here