বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইকবাল কবীরে মুক্তির দাবিতে যশোরে সাংবাদিকদের মানববন্ধন

0
465

নিজস্ব প্রতিবেদক : বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ও স্থানীয় দৈনিক স্পন্দন পত্রিকার সাংবাদিক ইকবাল কবীরে মুক্তি দাবিতে যশোরে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

আজ বুধবার (১০ অক্টোবর) বাঘারপাড়া প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে যশোর ও বাঘারপাড়া উপজেলার সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ‘সাংবাদিক ইকবাল কবীরের বিরুদ্ধে থানা কম্পাউন্ডে ঢুকে চার পুলিশকে মারধর, সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগ আনা হয়েছে। যা ভিত্তিহীন। বর্তমান সময়ে পুলিশ ত্রাস সৃষ্টি করে রেখেছে অথচ তাদের দাবি তারা মার খেয়েছেন। প্রহসনের এই মামলা প্রত্যাহার করে সাংবাদিক ইকবালকে দ্রুত মুক্তি দিতে হবে।’

মানববন্ধনে প্রেসক্লাব যশোরর সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান, বাঘারপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চন্দন দাসসহ সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

এদিকে, বুধবার বেলা সাড়ে ১১টায় শুনানি শেষে সাংবাদিক ইকবাল কবীরের রিমান্ড ও জামিন না মঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here