বিজিবি’র ব্যবস্থাপনায় ৭ টি ব্যাটালিয়নের জুডো প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
266
রাশেদুজামান (রাসেল) বেনাপোলঃ ২১ ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় পরিচালিত যশোর রিজিয়ন আন্ত: ব্যাটালিয়ন জুডো প্রতিযোগীতা-২০১৯ এর চূড়ান্ত খেলা এবং পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২১ ব্যাটালিয়ন অধিনায়ক ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, মঙ্গলবার (৯ জুলাই) বিকাল ৪ টার সময় উক্ত ব্যাটালিয়ন পরিচালিত যশোর রিজিয়ন আন্ত: ব্যাটালিয়নের সার্বিক সহযোগীতায় ৭ টি বিজিবি ব্যাটালিনের জুডো প্রতিযোগীতা-২০১৯ এর চূড়ান্ত খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই জুডো প্রতিযোগীতায় যশোর রিজিয়নের মোট ০৭ টি ব্যাটালিয়ন অংশ গ্রহণ করে। এ সময় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো: আইনুল মোর্শেদ খান পাঠান ০৩ টি বাউটের চূড়ান্ত খেলা উপভোগ করেন।
উক্ত খেলায় অংশ গ্রহণ শেষে বিজয়ী খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) ৩টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৬টি তাম্র পদক পেয়ে চ্যাম্টিয়ন এবং নীল ডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) ২ টি স্বর্ণ, ২ টি রৌপ্য ও ১টি তাম্র পদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন। খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর নম্বর-১০৩৮৩২ সিপাহী মো: শাহীন আলম শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর নম্বর-৭৮৩৫৯ ল্যা: না: মো: সাইফুল ইসলাম শ্রেষ্ঠ খেলোয়াড় হিসাবে নির্বাচিত হয়। খেলা শেষে সম্মানিত প্রধান অতিথি বিজয়ী ও শ্রেষ্ঠ খেলোয়ারদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। অত:পর চ্যাম্পিয়ন ও রানার আপ ব্যাটালিয়ন এর খেলোয়াদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন।
উক্ত খেলায় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো: আইনুল মোর্শেদ খান পাঠান ছাড়াও উপস্থিতি ছিলেন রিজিয়ন কমান্ডার, দক্ষিন পশ্চিম রিজিয়ন যশোর, কর্ণেল মো: আরশাদুজ্জামান খান, সেক্টর কমান্ডার খুলনা, লে: কর্ণেল ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) অধিনায়ক খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি), এছাড়াও উপস্থিত ছিলেন, যশোর রিজিয়ন এর অধীনস্থ সকল ব্যাটালিয়নের অধিনায়ক, কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা, পদবীধারী/ তালিকাভূক্ত বর্ডার গার্ড সদস্য এবং অসামরিক কর্মচারীগণ।
পরিশেষে সকলের উদ্দেশ্যে প্রধান অতিথি মূল্যবান বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here