বেনাপোলে কিশোরী ধর্ষণ পরে রহস্যজনক মৃত্যু

0
475

রাশেদুজ্জামান (রাসেল) বেনাপোল থেকেঃ যশোরের বেনাপোলের বড় আঁচড়া গ্রামে সোনামণি (১৩) নামের এক কিশোরী ধর্ষণের পর ধর্ষিতা নিজ ঘরে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠলেও তা অনেকে রহস্যজনক মৃত্যু বলে ধারণা করছেন ।

ধর্ষিতা- সোনামণি (১৩) সে যশোরের মণিরামপুর থানাধীন মাদরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে।

অভিযুক্ত – ১,বর্ষা (১৯) সে বড় আঁচড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে, শফিকুল ইসলামের ছেলে ২,রাকিব (১৯) ও সাগর হোসেনের ছেলে ৩,সাব্বির (১৮)।

জানা যায়, ধর্ষিতা (সোনামণি) সে তার বোনের ভাড়া বাড়িতে একই সাথে বসবাস করেন। এবং তার বোনের বাচ্চাকে দেখাশুনা করে। শুক্রবার দুপুরে তার বোন মর্জিনা তাকে বাড়িতে না পেয়ে আশে পাশে খোঁজাখুঁজি করে। অবশেষে দেখতে পাই ,১,ধর্ষণকারী বর্ষার পিতা শহীদুলের বাড়ি থেকে বের হতে।

পরে সে তার বোনকে জিজ্ঞাসা করলে সে কোন উত্তর না দিয়ে চুপচাপ ঘরে ঢুকে যায় । এতে তার বোন মর্জিনা তাকে বকাবকি করলে সে স্বীকার করে বর্ষা তাদের লোকশূর্ণ নিজ বাড়িতে নিয়ে বর্ষা, রাকিব ও সাব্বির তিনজন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং বলে যে এই কথা কাওকে বললে তোকে মেরে ফেলবো। এ বিষয়টি প্রতিবেশীদের কানে পৌঁছালে তারা বিভিন্ন কথাবার্তা বললে সে মান- ইজ্জত ও লোক লজ্জার ভয়ে রাতে নিজ ঘরেই সে আত্মহত্যা করে বলে প্রাথমিক ভাবে জানা যায় ।

এদিকে মৃতার বোন মর্জিনা ঘটনাস্থলে সাংবাদিকদের কাছে মৌখিক ভাবে বলেন এটা সত্যি কথা যে আমার বোনকে ধর্ষন হয়েছে কিন্তু প্রভাবশালী কিছু লোকজন মুখ খুললে আমাকেও হত্যার হুমকি দিচ্ছে।

অভিযুক্ত বর্ষার বাড়ি গিয়ে দেখা যায় তাদের ঘরের মেইন গেটে তালা ঝোলানো। এবং অপর আরও দু’জন সাব্বির ও রাকিব সহ তিন জনই পলাতক আছে।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বলেন, মেয়েটি ধর্ষণ হয়েছে কি না এখনো সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায়নি। তাকে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। ডাক্তারের রিপোর্ট পেলেই জানা যাবে মেয়েটির ধর্ষণ হয়েছে কিনা। যদি মেয়েটির ধর্ষণ হয়ে থাকে তাহলে ধর্ষকদের খুঁজে বের করা হবে এবং আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।