বেনাপোলে পুর্ব শত্রুতার জের ধরে মারপিট, লুটপাট ও বাড়ি ভাংচুর

0
574

আশানুর রহমান আশা, বেনাপোল : পূর্ব শত্রুতার জের হিসাবে বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামে গভীর রাত্রে পিটিয়ে কুপিয়ে গুরুতর আহত ও নগদ টাকা স্বর্নালংকার লুটপাট সহ বাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
সোমবার রাত ১২.৪৫ ঘটিকার সময় গয়ড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাত্রে আজিজ সর্দারের নেতৃত্বে মাসুদুুর রহমান, শিমুল সর্দার, হামিদ সরদার , কামরুল সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র, লাঠি, দা বোমা নিয়ে ইশারুল রোজাউল ও আব্দুল আহাদের বাড়িতে হামলা চালায়। তারা ইশারুলের ঘরের দরজা ভেঙ্গে কুপিয়ে ও পিটিয়ে মারাতœক রক্তাক্ত যখম করে। ইশারুল মারা গেছে বুঝতে পেরে তারা চলে যায়। পরে তাকে নাভারন বুরুজ বাগান হাসপাতালে ভর্তি করা হয়। ইশরুলের স্ত্রী রহিমা খাতুন বলেন তার স্বামীকে যখন তার দরজা ভেঙ্গে মারতে থাকে সে ঠেকাতে গেলে তাকে ও মারধর করে। এরপর সন্ত্রাসীরা রেজাউল ও আহাদের বাড়ি ভা্চংুর করে। এসময় আহাদের বাড়ি তারা লুটপাট করে। আহাদ ও তার স্ত্রী জানায় তার বাড়িতে থাকা নগদ দুই লাখ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার নিয়ে বাড়ি তছনছ করে ভাংচুর করে চলে যায় সন্ত্রাসীরা।
এ ব্যাপারে ্আজিজকে গ্রামে খুজাখুজি করে না পেয়ে মাসুদের সাথে তার সেল ফোনে আলাপ করলে মাসুদ দাম্ভিকতার সাথে জানায় গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে তাদের মারপিট করা হয়েছে। তবে তাদের বাড়ি থেকে স্বর্নলংকার টাকা পয়সা লুটপাটের ঘটনা সে অস্বীকার করেছে।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।
বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক অভিযোগ দায়েরের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here