বেনাপোলে বিষাক্ত অ্যালকোহল পানে ২ জনের মৃত্যু ৩ জন অসুস্থ

0
352

আশানুর রহমান আশা-বেনাপোল: বেনাপোল বন্দর থানার বাহাদুরপুর ইউনিয়নের শাখারীপোতা বাজার এলাকায় বিষাক্ত অ্যালকোহল পান করে বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়ে ২ দিনে কামরুল হাসান ঝড় (৫০) ও ইদ্রিস আলী ইদে (৫৬) নামে ২ ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে গোপনে চিকিৎস্যা নিচ্ছেন মোসলেম আলী (৫৫), মোমরেজ (২৬) ও আরিফুল ইসলাম (৩০)।

এলাকাবাসির সংবাদের ভিত্তিতে শাখারীপোতা বাজারে গিয়ে জানা যায় বাজারের দক্ষিনপাশে টিনের ঘরে কবিরাজ মহিউদ্দিনের হয়রত খানজাহান হোমিও এন্ড হারবাল চিকিৎসালয়।এই দোকান থেকেই অ্যালকোহল পান করে তার বিষক্রিয়ায় শাখারীপোতা গ্রামের ফতরী মোড়লের ছেলে ইদ্রিস আলী ইদে ২ অক্টোবর মারা যায় পর দিন একই গ্রামের জগত আলীর ছেলে কামরুল হাসান ঝড় মারা যায়।
সরেজমিনে মৃত কামরুল হাসান ঝড়ের বাড়িতে গিয়ে দেখা যায় সবাই চুপ চাপ বসে আছেন। কিছু একটা গোপন করছেন এমন ভাব।মৃতের চাচা শফি উদ্দিন জানান ঝড়ের মৃত্যু স্বাভাবিক ভাবেই হয়েছে।এ দিকে শাখারীপোতা বাজার কমিটির সেক্রেটারী রেজাউল ইসলাম চান্দু বলেন,মহিউদ্দিন কবিরাজের দোকান থেকে অ্যালকোহল পানে বিষক্রিয়ায় এদের মৃত্যু হয়েছে।তিনি আরো জানান দীর্ঘ দিন ধরে মহিউদ্দিন এই বাজারে ডাক্তারী করছেন তবে গত দেড় মাস আগে থেকে সে অ্যালকোহল বিক্রি শুরু করে বলে আজ জেনেছি।তার এই অ্যালকোহল বিক্রির জন্য ১০/১২ জন সেলসম্যান রয়েছে এবং গোপনে প্রায় ৩শ থেকে ৪শ ব্যক্তির কাছে এটা বিক্রি করে থাকে। ঘটনার পর থেকে মহিউদ্দিন কবিরাজের দোকান বন্ধ রযেছে।ঘটনার সত্যতা যাচায়ের জন্য মহিউদ্দিন কবিরাজের সাইন বোর্ডে লেখা ২টি মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।এ ব্যাপারে বাহাদুরপুর ইউপি সদস্য লুৎফর রহমান মিন্টু জানান,আমি বর্তমানে ঢাকায় অবস্থান করছি তবে শুনেছি এলাকায় ২জনের মৃত্যু হয়েছে। সঠিক কারন এলাকায় ফিরলে বলতে পারবো।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এএসআই শাহিন জানান, ঘটনাটি সত্য ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here