মনোনয়নপত্র প্রত্যাহার, মোহিত কুমার নাথের অফিসে শাহীন চাকলাদারের শুভেচ্ছা বিনিময়

0
497

নিজস্ব প্রতিবেদক : আগামী ৩১ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়িয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। তিনি নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন।

যার ফলে তৃতীয় বারের মতো যশোর সদর উপজেলার চেয়ারম্যান হচ্ছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

আজ বুধবার বিকালে তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে তিনি একক প্রার্থী হয়ে যান। এর আগে চেয়ারম্যান পদে আরেক প্রার্থী ইসলামী আন্দোলনের শেখ আল মামুন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

২০০৯ সালে প্রথমবার যশোর সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন শাহীন চাকলাদার। আর ২০১৪ সালে দ্বিতীয়বারের মতো সদর উপজেলাবাসী তাকে চেয়ারম্যানের দায়িত্ব দেন।

এদিকে আজ বিকেলে মোহিত কুমার নাথের ছেলে পার্থ প্রতিম দেবনাথ রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে বাবার পক্ষে মনোয়নপত্র প্রত্যাহার করেন। যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ এর অফিসে সৌজন্য সাক্ষাতে এসে একেঅপরকে ফুলেল শুভেচ্ছা জানান। এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদারের অনুরোধে দলীয় প্রতিক নৌকা মার্কা’র প্রতি সন্মান জানিয়ে মোহিত কুমার নাথ চেয়ারম্যান পদে তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here