মানব পাচারকারী বেনাপোলের ঝরনা ধরা ছোয়ার বাইরে

0
349
রাশেদুজামান(রাসেল )বেনাপোলঃযশোরের বেনাপোল পোর্ট থানার  ঘিবা গ্রামের মানব পাচার সম্রাজ্ঞী ঝরনা বেগম প্রকাশ্যে ঘুরে বেড়ালেও ধরা ছোয়ার বাইরে রয়েছে। একাধিক অভিযোগে জানা গেছে ঝরনা দির্ঘদিন ধরে ভারত সহ বিভিন্ন রাষ্ট্রে তরুনী,  ও যুবতী গৃহবধুদের পাচার করে থাকে মোটা অংকের টাকার বিনিময়।
স্থানীয় সুত্র নাম প্রকাশ না করার শর্তে অভিযোগ করে বলেন, বেনাপোল পোর্ট থানার ৩ নং ঘিবা গ্রামের বকুলের স্ত্রী এলাকার তরুনী ও যুবতী গৃহবধুদের ফুসলিয়ে ভারত সহ বিভিন্ন রাষ্ট্রে ভাল কাজ দেওয়ার প্রলোভন দেখিয়ে পাঠিয়ে থাকে। সম্প্রতি সে বেনাপোলের শিকড়ী গ্রামের ফেরদৌসকে পাঠিয়েছে।
ঘিবা গ্রামের ইউসুফ আলী অভিযোগ করে বলেন, আমি  যখন বাড়িতে না থাকি তখন সে আমার বাড়ি এসে আমার স্ত্রীকে ফুসলিয়ে বিভিন্ন ভাবে ধনী হওয়ার প্রলোভন দেখিয়ে পাচারের উদ্দেশ্য নিয়ে যায়। এরপর আমি থানায় অভিযোগ করার একদিন পর সে আমার স্ত্রীকে ফেরত দেয়। আমার একটি সন্তান রয়েছে, আমার স্ত্রী বিদেশ গেলে আমি তাকে মানুষ করতে পারব না। তার ভারত সহ বিভিন্ন রাষ্টের পাচার চক্রের সাথে হাত রয়েছে।
ঘিবা গ্রামের একজন নির্ভরযোগ্য ব্যাক্তি অভিযোগ করে বলেন, ঝরনা বেগমের মানব পাচার নিয়ে গ্রামে কয়েক দফা শালিশ বিচার হয়েছে; এবং ওই শালিশ বিচারে বিচারকরা তার কৃত কার্যর জন্য জমিমানা সহ মারধর ও দিযেছে।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার এ এসআই আলমগীর হোসেন বলেন, এরকম কোন অভিযোগ তাদের কাছে নেই। যদি পাচারের সাথে সংশ্লিষ্টতা থাকে তবে কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here