মাশরাফির চার উইকেট, আবাহনীর হার

0
334
Bangladesh's captain Mashrafe Mortaza celebrates the dismissal of Sri Lanka's Kusal Mendis during the Tri-Nation one-day international cricket series in Dhaka, Bangladesh, Friday, Jan. 19, 2018. (AP Photo/A.M. Ahad)

ক্রীড়া ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচে আজ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৯.২ ওভার বল করে ৪১ রান চারটি উইকেট নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু তার দল আবাহনী লিমিটেড ম্যাচটিতে নয় রানে হেরেছে।

শুক্রবার সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে টস জিতে ব্যাট করতে নেমে ৪৯.২ ওভারে ২৪৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে ৮৪ রান করেন আল-আমিন। ৬২ রান করেন জাকির হাসান। আবাহনী লিমিটেডের পক্ষে মাশরাফি বিন মুর্তজা ৪টি, মনপ্রীত গনি ২টি, নাসির হোসেন ১টি ও সাকলাইন সজিব ২টি করে উইকেট নেন।

পরে আবাহনী লিমিটেড ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ২৩৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৭৫ রান করেন ওপেনার সাইফ হাসান। ৬৫ রান করেন অধিনায়ক নাসির হোসেন। প্রাইম দোলেশ্বর ক্রিকেট ক্লাবের পক্ষে এনামুল হক জুনিয়র ১টি, শরিফুল ইসলাম ৪টি, দেলোয়ার হোসেন ২টি ও নাহিদুল ইসলাম ১টি করে উইকেট নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here