মেসিকে প্রেরণা যোগাতে রাশিয়ায় স্ত্রী রোকুজ্জো

0
399

ক্রীড়া ডেস্ক : জমে উঠেছে রাশিয়া বিশ্বকাপ। মাঠের পাশাপাশি পয়েন্ট টেবিলেও চলছে তীব্র লড়াই। তবে আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা অনেকটাই ব্যাকফুটে। দ্বিতীয় রাউন্ডে উঠার ডু অর ডাই ম্যাচে আজ বাংলাদেশ সময় রাত ১২টায় নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল। আর সে উদ্দেশ্যেই গ্যালারিতে থেকে স্বামী মেসিকে সাহস জোগাতে রাশিয়া পৌঁছেছেন আন্তোনেল্লা রোকুজ্জো।

বিশ্বকাপের চলতি আসরে এখন পর্যন্ নিজেকে মেলে ধরতে পারেননি মেসি। বর্তমান ফুটবলের অন্যতম সেরা এই তারকা একটিও গোলের দেখা পাননি। প্রথম ম্যাচে আইসল্যান্ডের মতো প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা দলের সঙ্গে ১-১ ড্র করেছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে ক্রোয়োশিয়ার কাছে ৩-০ গোলে লজ্জাজনক হার! এমন ব্যর্থতার পর তীব্র সমালোচনার মুখে পড়েছে মেসিরা। ছড়াচ্ছে নানা গুজবও।

সবকিছু মিলিয়ে এমন মুহূর্তে স্বামীর পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রোকুজ্জো। তাকে সাহস যোগানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন আন্তনেল্লা রোকুজ্জা। ২৪ জুন মেসির জন্মদিনে স্পেনেই অবস্থান করেছিল তারা। সোমবার স্পেনের এজেইজা এয়ারপোর্ট থেকে মধ্যরাতে রাশিয়ার বিমান ধরেন রোকুজ্জা এবং তিন ছেলে থিয়াগো, মাতেও এবং চিরো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here