যবিপ্রবিতে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনায় দোয়া মাহফিল

0
406

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন বলেছেন, বাংলাদেশের ভূ-খ- ছোট কিন্তু মানুষের মন বড়। আর জননেত্রী শেখ হাসিনার মন অনেক বড়। বড় মনের বলেই তিনি রোহিঙ্গা সংকট মোকাবিলা করছেন। তাদেরকে আশ্রয় দিয়েছেন।
মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আয়োজিত দোয়া মাহফিলে অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন এসব কথা বলেন।
অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন বলেন, নোবেল শান্তি পুরস্কারের জন্য বিশ্বের বিভিন্ন পত্র-পত্রিকায় যে কয়েকজন বিশ্বনেতার নাম উচ্চারিত হচ্ছে, তাঁদের মধ্যে প্রথমে রয়েছেন আমাদের জননেত্রী শেখ হাসিনার নাম। তিনি আজকে মানবতার নেত্রীতে পরিণত হয়েছেন।
দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: আকরামুল ইসলাম।
দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, মসজিদ কমিটির সভাপতি অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো: ইকবাল কবীর জাহিদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here