যবিপ্রবিতে ১০তলা বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণকাজের উদ্বোধন

0
414

বিশেষ প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শ্রেণি কক্ষ, শিক্ষকদের অফিস কক্ষ, ল্যাবরেটরি ও সম্মেলন কক্ষের সংকট দূর করাসহ একাডেমিক কার্যক্রম আরও গতিশীল করতে ১০-তলা বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে ১০-তলা বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।
এ সময় উপস্থিত আরও ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান, বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জিয়াউল আমিন, এগ্রো-প্রডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ মীর মোশাররফ হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুর রশীদ, পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত) পরিতোষ কুমার বিশ্বাস, প্রধান প্রকৌশলী মোঃ হেলাল উদ্দিন পাটোয়ারি, গ্রন্থাগারিক মোহা. আমিনুল হক প্রমুখ। এ ছাড়া উদ্বোধন অনুষ্ঠানে যবিপ্রবির বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তর জানিয়েছে, এই প্রকল্পটি শেষ করতে দুই বছর সময় লাগবে। প্রায় ৫৭ কোটি টাকা ব্যয়ে ১০-তলা বিশিষ্ট ভবনটি নির্মাণ করছে ঢালী কনস্ট্রাকশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here