যবিপ্রবি কর্মচারী সমিতির সাজেদুর রহমান জুয়েল সভাপতি আরিফুজ্জামান সোহাগ সম্পাদক

0
400

বিশেষ প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন-২০১৮ এর এস. এম সাজেদুর রহমান (জুয়েল) সভাপতি কে এম আরিফুজ্জামান (সোহাগ)সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ।
৯ সেপ্টেম্বর রোববার বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত কর্মচারী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে তারা বিজয় লাভ করেন। নির্বাচনে মোট ১৬০ জন ভোটারের মধ্যে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ঘোষিত ফলাফলে সভাপতি পদে জুয়েল পেয়েছেন ১০১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: খায়রুল ইসলাম পেয়েছেন ৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে সোহাগ সর্বোচ্চ সংখ্যক ১১৮ ভোট পেয়েছেন । তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: হাফিজুর রহমান পান ৩৪ ভোট। সহসভাপতি পদে ১১২ ভোট পেয়ে মো: আরশাদ আলী ও ৮০ ভোট পেয়ে মো: রবিউল; যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো: শওকত ইসলাম সবুজ ১১৪ ভোট, দপ্তর সম্পাদক পদে মো: আশরাফুল ইসলাম ৯৩ ভোট; নির্বাহী সদস্য পদে মো: আসফিকুর রহমান ১১৫ ভোট, মো: হান্নান বিশ^াস ১১২ ভোট ও মো: মাহমুদুল হোসেন ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
কোষাধ্যক্ষ পদে মো: টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে মো: বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে মো: আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো: সাহেব আলী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
বিকেল সাড়ে চারটায় প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো: নজরুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক ও মোহাম্মদ কবির হোসেন। প্রিসাইডিং অফিসার হিসেবে টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল, সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার রানা সিংহ ও অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার মো: শরিফুল ইসলাম দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here