যশোরের ব্যবসায়ীরা আইন-শৃঙ্খলার নাজুক পরিস্থিতিতে আতঙ্কিত

0
334

বিশেষ প্রতিনিধি : যশোরে একের পর এক অঘটনের কারণে আতঙ্কিত হয়ে পড়েছে যশোরের বড় বাজারের ব্যবসায়ীরা। সর্বশেষ একটি জুয়েলার্সে ভয়ঙ্কর চুরি মামলার আসামিরা আটক ও মালামাল উদ্ধার না হওয়ায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।
বুধবার যশোর জুয়েলার্স মালিক সমিতি কার্যালয়ে বড় বাজারের ব্যবসায়ীদের এক সভা থেকে এই উদ্বেগ প্রকাশ করা হয়। সভায় সম্প্রতি থানার সামনে একটি জুয়েলারি দোকান থেকে ৪০ ভরি সোনা ও আড়াই লাখ টাকা চুরির ঘটনায় ব্যবসায়ীরা গভীর উদ্বেগ প্রকাশ করে দ্রুত মালামাল উদ্ধার ও জড়িতদের আটকের দাবি জানান। মতবিনিময় সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, আইন-শৃঙ্খলার নাজুক পরিস্থিতিতে তারা বাড়ি ফিরতেও নিরাপত্তাতার অভাব বোধ করছেন। বাজারে প্রতিনিয়ত ছোট-বড় চুরি ও চাঁদাবাজি লেগেই আছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে হলে তাদের ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে সচেতনতা বাড়াতে হবে। প্রতিটি মার্কেটে নাইট ও ডে গার্ডের ব্যবস্থা করতে হবে।
সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে যশোর জুয়েলার্স মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী সঞ্জয়, সাধারণ সম্পাদক সুবোধ চৌধুরী, শাড়ি-কাপড় মালিক সমিতির সভাপতি চিন্ময় সাহা, গার্মেন্স ব্যবসায়ী সমিতির সভাপতি শাহিনুর রহমান, চুড়িপট্টি ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম, ক্রোকারিজ ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here