সংবাদ সম্মেলনে অভিযোগ চেয়ারম্যান শাহারুলের বিরুদ্ধে কেউ টুশব্দ করতে পারছে না

0
403

স্কুল ছাত্রীর যৌন নির্যাতনের অভিযোগ মিথ্যা ও পরিকল্পিত নির্বাচনে বিপক্ষে থাকায় শিক্ষক জাহাঙ্গীরকে মারপিট ও রিজাইন লেটারে স্বাক্ষর
বিশেষ প্রতিনিধি : যশোর সদরের বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের এডহক কমিটির সভাপতি শহিদুজ্জামান বলেছেন, আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলামের বিপক্ষে কেউ কোন টুশব্দ করতে পারছে না। তার সকল অন্যায়, অনিয়ম মেনে নিতে বাধ্য হচ্ছে। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচনে সহকারি শিক্ষক ইউসুফ আলম আলাদা গ্রুপে অংশ নেয়ায় পরিকল্পিত ভাবে ছাত্রীর শ্লীলতাহানী এবং সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলমকে মারপিট করা হয়েছে। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে শহিদুজ্জামান এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, মঙ্গলবার দুপুরে স্কুল ছুটির পর সহকারি শিক্ষক ইউসুফ আলম তার স্ত্রী দাউদ পাবলিক স্কুলের শিক্ষিকাকে আনতে বের হন। পথিমধ্যে তসলিমের বাড়ির সামনে পৌছুলে চেয়ারম্যান শাহারুলের সহযোগী আলাউদ্দিন তাকে গতিরোধ করে জোর করে তার বাড়িতে নিয়ে ঘরের মধ্যে আটকে রাখে। এসময় চেয়ারম্যান ও তার অন্যান্য সহযোগী উপস্থিত হয়ে তাকে স্কুলের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ তুলে বেধড়ক মারপিট করে। সংবাদ পেয়ে একই স্কুলের শিক্ষক মতিউর রহমান ও জাহাঙ্গীর ঘটনাস্থলে গেলে চেয়ারম্যান ও তার লোকজন জাহাঙ্গীরকে মারপিট করে। এসময় তাকে ধরে গাছের সাথে বেঁধে রাখে। এরপর তাকে স্কুলে নিয়ে প্রধান শিক্ষকের সামনে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয়। এসময় তাকে জানানো হয়, সে স্কুল থেকে রিজাইন লেটার দিয়েছে এবং ওই সাদা কাগজই হচ্ছে রিজাইন লেটার। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে।
সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়েছে, চেয়ারম্যান শাহারুল ইসলাম ২০১০ সালের ১২ মার্চ শিক্ষক জাহাঙ্গীর হোসেনকে মারপিট করে। সে সময় কোতয়ালি থানায় চেয়ারম্যানের বিরুদ্ধে একটি মামলা করা হয়। মামলা নম্বর ২১৩/১০।
এছাড়া পরিকল্পিত ভাবে শিক্ষক ইউসুফের বিরুদ্ধে স্কুলের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ তোলা হয়েছে। যার কোন ভিত্তি নেই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বালিয়াভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মতিউর রহমান, আসমত আলী, শিরিনা পারভীন, শরিফুল আলম, স্থানীয়দের মধ্যে মিজানুর রহমান, ওমর ফারুক, হবিবুর রহমান প্রমুখ।
এদিকে সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলমকে মারপিট করার অভিযোগে কোতয়ালি থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগে চেয়ারম্যান শাহারুল ইসলাম, বিল্লাল, রুবেল, আক্তার,লাল, রিপনকে অভিযুক্ত করা হয়। আহত শিক্ষক জাহাঙ্গীর আলম এ অভিযোগ করেন।
অভিযোগটি বুধবার কোতয়ালি থানা পুলিশ রেকর্ড করেছে বলে জানিয়েছেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের এডহক কমিটির সভাপতি শহিদুজ্জামান। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here