যশোরে গলায় ফাস নিয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

0
1344

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে গলায় ফাস নিয়ে আঁখি বেগম (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে শহরের খোলাডাঙ্গা গাজিরবাজার এলাকায় এই ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ওইরাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
আঁখি ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রামের সোনা বিশ্বাসের মেয়ে এবং যশোর শহরের খোলাডাঙ্গা গাজিরবাজার গ্রামের মহব্বতের স্ত্রী। এবং ওই এলাকার আব্বাসের বাড়ির ভাড়াটিয়া।
হসপাতালে মা লতা বেগম বলেন, তারা আগে হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। পরে সপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করেন। গত কয়েক বছর আগে মহব্বতের সাথে আঁখির বিয়ে হয়। কিন্তু জামাই মহব্বত মেয়ের কোনো খোঁজ-খবর রাখতো না। ফলে ভারত থেকে জুতা-স্যান্ডেল ও শাড়ী যশোরে এনে বিক্রি করে সংসার চালাতো আঁখি। শনিবার সন্ধ্যার দিকে তিনি খবর পান, মেয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে আখি। তিনি ঘটনাস্থলে যেয়ে পুলিশে খবর দেই। পরে কোতয়ালী থানা পুলিশের এসআই সোবাহান শরিফ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
নিহতের মা আরো বলেন, যেখানে আখি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সেঘরের মেঝেতে দুইটি সিম ও একটি ভাঙা মোবাইল রক্তমাখা অবস্থায় পড়ে ছিল।
কোতয়ালী থানার এসআই সোবহান শরীফ বলেন, আঁখির মৃত্যু রহস্যজনক। ময়নাতদন্তের পর মিত্যুর বিষয়টি জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here