যশোরে গুলি ও গণপিটুনিতে নিহত-৩

0
874

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার ভোরে যশোর ক্রস ফায়ার ও গণ পিটুনিতে ৩ জন নিহত হয়েছে। এর মধ্যে শহরের চাঁচড়া রায়পাড়া এলাকায় গোলাগুলির ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এবং যশোর-মাগুরা মহাসড়কের নোঙরপুর বাজারের কাছে গনপিটুনিতে নিহত হয় অপর আর এক জন।
পুলিশের দাবি, সোমবার দিনগত রাত তিনটার পর এই ঘটনা ঘটে চাঁচড়া রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। ভোর পৌনে চারটার দিকে পুলিশ কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম লাশ দুটি জেনারেল হাসপাতালে আনেন। ওই দুই ব্যক্তির মাথায় গুলিবিদ্ধ হয়েছে। এর আগে মধ্যরাতে ডাকাতি করার সময় গণপিটুনির শিকার হয়ে যশোর-মাগুরা মহাসড়কে এক ব্যক্তি নিহত হন বলে পুলিশ জানায়।

এসআই মঞ্জুরুল বলেন, ‘চাঁচড়া এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে বলে খবর পেয়ে পুলিশ সেখানে হাজির হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুটি মরদেহ মেলে।’ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলির খোসা এবং দুই প্যাকেট ইয়াবা উদ্ধার হয়েছে।
এ দিকে ডাকাতির ব্যাপারে কোতয়ালী থানার ইনসপেক্টর (অপারেশন) শামসুদ্দোহা বলেন, মধ্যরাতে যশোর-মাগুরা মহাসড়কের নোঙরপুর বাজারের কাছে গাছে গুঁড়ি ফেলে একদল দুর্বৃত্ত ডাকাতি করছিল। এলাকাটি সদর উপজেলার ইছালী ইউনিয়নের মধ্যে। এই সময় স্থানীয় জনতা ধাওয়া করে ধরে একজনকে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় উদ্ধার করে রাত তিনটার দিকে ওই ব্যক্তিকে জেনারেল হাসপাতালে আনে। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৪০। তার গায়ে শুধু একটি গামছা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here