যশোরে ছুরিকাঘাতে নিহত অডিটর চন্দনের হত্যাকারীদের শাস্তির দাবি

0
347

নিজস্ব প্রতিবেদক : যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত বিমান বাহিনীর হিসাব বিভাগের নিরীক্ষণ কর্মকর্তা চন্দন ঘোষের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। নিহত চন্দনের বন্ধুদের উদ্যোগে প্রেসক্লাব যশোরের সামনে শনিবার এ কর্মসূচি পালিত হয়।

condon newsকর্মসূচিতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নেতা মাহবুবুর রহমান মজনু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ডিএম শাহিদুজ্জামান, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর দাস রতন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মাহমুদ হাসান বুলু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুণ অর রশিদ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, শাহারিয়ার সিজার, চন্দন বিশ্বাস, শাহিন চৌধুরীসহ যশোর জিলা স্কুলের সাবেক ছাত্র ও নিহত চন্দনের বন্ধুগণ।

বক্তারা বলেন, চন্দনকে আর ফিরে পাওয়া যাবে না। কিন্তু এমন হত্যার শিকার আর যেন কেউ না হয়; সেদিকে পুলিশ প্রশাসনের কার্যকর পদক্ষেপ গ্রহণ করে হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূল শাস্তি দিতে হবে।

উল্লেখ্য ২০ জুন ভোর বেলায় বিমান বাহিনী হিসাব বিভাগের নিরীক্ষণ কর্মকর্তা চন্দন ঘোষ ভোরে পরিবহনযোগে ঢাকা থেকে যশোরে আসেন। এরপর রিকসা যোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রেলরোডে আদ-দ্বীন হাসপাতালের সামনে পৌঁছালে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here