যশোরে জমাজমি সংক্রান্তে বিচারের দাবিতে সংবাদ সন্মেলন

0
353

নিজস্ব প্রতিবেদক : যশোর পৈত্রিক সম্পত্তি প্রতিপক্ষ শরিকগন জোর পৃর্বক দখলের চেষ্টা বাধা দিলে হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে সদর উপজেলার কচুয়া নিমতলি গ্রামের মোল্যাপাড়ার আনছার আলীর ছেলে তৌহিদুর রহমান তার বিচারের দাবিতে শনিবার বেলা সাড়ে ১২টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে তৌহিদুর রহমান অভিযোগ করেন, সদর উপজেলার নিমতলি মৌজার এসএ খতিয়ান-২৭১, এসএ ৮০ ও ৮১ দাগের ৮২ শতক চাষের জমি তারা ভোগ দখল করে আসছেন। সে জমি প্রতিপক্ষ শরিক একই এলাকার মৃত ইউনুছ আলীরর ছেলে আব্দুর রাজ্জাক, সেলিম মোল্যা, তাহাজ্জত মোল্যা এবং মৃত ইসাকের ছেলে মোশারেফ হোসেন গং শরিকানায় ১৯শতক জমি দাবি নেয়।পরে আরো অতিরিক্ত ১০শতক জমি দাবি করে সেজমি দখলের চেষ্টা করছে প্রতিপক্ষ শরিক গং। এজমি নিয়ে আদালতে মামলা হলে ১৭মে আদালত তৌহিদুর রহমান গং এর পক্ষে রায় দেয়। পরে তারা আফিল করে। ২৮ও ৩০সেপ্টেম্বর প্রতিপক্ষ শরিক গং ওইজমিতে লাগানে গাছপালা কেটে দখলের চেষ্টা করে, তা বাধার মুখে খুন জখমের হুমকি দিয়ে তারা চালে যায়।
তৌহিদুর রহমান আরো বলেন, সেকারনে তার পিতা আনছার আলী বাদি হয়ে ০৩অক্টোবর কোতয়ালী মডেল থানায় মামলা করেন। যার নং ১২। এমামলার পর পুলিশ অগ্যাত কারনে আসামিদেরকে এখনও আটক করছে না বলে সংবাদ সন্মোলনে তৌহিদুর রহমান অভিযোগ তোলেন।
এখন তৌহিদুর রহমান তার দায়ের কৃত মামলায় সেলিম সহ অন্যান্য আসামিদের দূত আটকের দাবি ও মিথ্যামামলার প্রতিকার চেয়ে তিনি এসংবাদ সন্মেলনে পুলিশের প্রতি দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রেজাউলগাজী.আমির আলী,আনছার আলী.জাফর ইকবাল, রফিকুল ইসলাম ও আব্দুল লতিফ শেখ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here