যশোরে তৃতীয় লিঙ্গের একজনকে হত্যা: অস্ত্রসহ গ্রেফতার ৪

0
72

অস্ত্র ও গুলিসহ যশোরে চার জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : যশোরে তৃতীয় লিঙ্গের লাভলীকে (৩৫) হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ চার জনকে গ্রেফতার করা হয়েছে। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে রবিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-দোগাছিয়া এলাকার জিয়াউর রহমানের ছেলে শাকিল পারভেজ (২১), শাহাজুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৯), তৃতীয় লিঙ্গের নাজমা (৩৫) ও সেলিনা (৪৫)।

যশোর ডিবি পুলিশের ওসি রুপম কুমার সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (৮ জানুয়ারি) সকাল ৮টায় সহকর্মী নাজমা ও সেলিনাকে নিয়ে ধর্মতলার বাসা থেকে ঝিকরগাছার ছুটিপুরে যাচ্ছিলেন লাভলী। পথিমধ্যে যশোর সদরের হালসা সেতুর কাছে কিছু দুর্বৃত্তরা তাদের ইজিবাইকের গতিরোধ করে। এরপর নাজমা ও সেলিনাকে ইজিবাইক থেকে নামিয়ে লাভলীর মাথায় গুলির চেষ্টা করে। গুলি বের না হলে ছুরি দিয়ে গলায় ও মুখে আঘাত করে চলে যায়।

নাজমা ও সেলিনা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। এরপর কোতোয়ালি থানা ও ডিবি পুলিশের একাধিক টিম শনিবার রাত থেকে অভিযান শুরু করে।

তিনি জানান, নাজমা ও সেলিনার স্বীকারোক্তি অনুযায়ী, যশোর সদরের হাশিমপুর, দোগাছিয়া, ঝাউদিয়া, নারাঙ্গালী ও ধর্মতলা এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি কুড়াল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এসআই মফিজুল ইসলাম অস্ত্র ওি গুলি উদ্ধার সংক্রান্তে মামলা করেছেন। ভুক্তভোহী লাভলীর ভাই বাদী হয়ে হত্যা মামলা করেছেন।