যশোরে দুই নারীকে নির্যাতনের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা

0
463

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার দুই গ্রামে এক স্বামী পরিত্যক্তা গৃহবধূকে বিয়ের প্রলোভন দিয়ে র্দীঘদিন ধর্ষনের এক পর্যায় গর্ভবতী হয়ে সন্তান প্রসব ও প্রবাসীর স্ত্রী গৃহবধূকে গভীর রাতে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা দু’টি মামলা দায়ের করা হয়েছে।
মামলায় আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার তপসীডাঙ্গা (মুকবুলের স’ মিলের পাশে) মৃত নুর ইসলামের ছেলে পুলেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী রবি ও একই উপজেলার ডহেরপাড়া গ্রামের মান্নান বিশ^াসের ছেলে জসিম উদ্দিন ওরফে লাল মিয়া।
স্বামী পরিত্যক্তা এক সন্তানের গৃহবধূ কোতয়ালি মডেল থানায় সোমবার রাতে দায়েরকৃত এজাহারে বলেছেন,স্বামীর সাথে সংসারে বনাবনি না হওয়ায় তিনি মায়ের কাছে শিশু সন্তান নিয়ে বসবাস করতো। পুলেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী রবি বিগত ২০১৭ সালের ১৫ অক্টোবর রাত সাড়ে মোবাইল ফোনের মাধ্যমে বলেন কথা আছে। এই বলে উক্ত বিদ্যালয়ের দ্বিতীয়তলা সিড়ির সামনের রুমে নিয়ে আসে। স্বামী পরিত্যক্তা নারী আসলে কথা বার্তা বলার এক পর্যায় বিয়ের প্রলোভন দিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এভাবে প্রায় সময় ডেকে নিয়ে ধর্ষন করে। পরবর্তীতে উক্ত নারী বুঝতে পারেন তিনি গর্ভবতী হয়েছেন। বিষয়টি নৈশ্য প্রহরী রবিকে জানান। রবি বিয়ের কথা শুনতে নানাভাবে তালবাহনা করে। সর্বশেষ গত ১ জানুয়ারী রাত সাড়ে ৯ টায় রবি উক্ত নারীকে ডেকে বিয়ের কথা বলে পুনরায় ধর্ষন করে। গত অক্টোবর মাসে উক্ত নারী বুঝতে পারেন তিনি অন্তস্বত্বা হয়ে পড়েছেন। রবি বিয়ে করতে অস্বীকৃতি জানালেও গত ৯ এপ্রিল গর্ভবতী নারী যশোর জেনারেল হাসপাতালের সামনে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়। সেখানে বিকেলে একটি কন্যা শিশু সন্তান প্রসব করেন। সন্তানের পিতৃ পরিচয় দাবিতে কোতয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অপরদিকে,ডহের পাড়া গ্রামের স্বামী প্রবাসীর স্ত্রী গত ২৮ এপ্রিল গভীর রাতে নিজ ঘরের শয়ন কক্ষে ঘুমিয়ে থাকা অবস্থায় জসিম উদ্দিন ওরফে লাল মিয়া নামে এক দূবৃর্ত্ত কৌশলে তালা খুলে ঘরের মধ্যে ঢুকে গৃহবধূর মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করে। গৃহবধূ উঠে জসিম উদ্দিনের হাতে থাকা হাসুয়া ধরে ৃেফলে চিৎকার দিলে পাশ^বর্তী রুমে তার ঘুমিয়ে থাকা ছোট মেয়ে উঠে আসলে জসিম উদ্দিন গৃহবধূ ও তার মেয়েকে ধাক্কা মেরে দ্রুত সটকে পড়ে। এ ঘটনায় উক্ত গৃহবধূ কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দু’টি নারী নির্যাতন ঘটনায় এজাহার নামীয় আসামী দু’জনের কেউ গ্রেফতার হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here