শার্শার পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে আবারও বেরিয়ে এলো একাধিক অপকর্মের অভিযোগ

0
691

বেনাপোল প্রতিনিধিঃযশোরের শার্শার উপজেলার পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের মাস্টার্স পাশের জাল সার্টিফিকেট তৈরির অভিযোগ পাওয়া গেছে।

সে এই জাল সার্টফিকেট সংরক্ষণ করে তাঁর ইস্কুলের কার্যক্রম সহ বিভিন্ন কাজের জন্য অনেক জায়গায় প্রকাশ করে থাকেন। একে একে বেরিয়ে আসছে তার অপকর্মের অভিযোগ।

আরও জানা যায়, ২০১২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ইস্কুলের অর্ধ তসরুপের বিভিন্ন খাতের হিসাব নিকাশ কোন কিছুই অডিট ছাড়াই চলছে নিয়মনীতি না মেনেই।

উল্লেখ্য সম্প্রতি ঐ শিক্ষকের বিরুদ্ধে ঝাড়ুদারের মোবাইল ফোন চুরি ,জোয়া খেলা,ইস্কুলের নামাজের স্থানে ধূমপান করা, স্কুলের বই বিক্রি,ছাত্রকে বেধড়ক পিটিয়ে স্কুল থেকে বের করে দেওয়া,ছাত্রী দেরকে সৃজনশীল প্রশ্ন পদ্ধতিতে আপত্তি কর অশ্লীল উদাহরণ দিয়ে বুঝানো,স্কুলের হিসাবের দুর্নীতি,বাঁশ চুরি সহ একাধিক অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, শার্শার সরকারী পাইলট হাই স্বুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একের পর এক এভাবে অপকর্ম করে আসছে কিন্তু তার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে না কেন ?

অভিভাবকরা আরও জানায়, এই শিক্ষককে দ্রুত প্রত্যাহার না করলে তারা তাদের ছেলে মেয়েদের নিয়ে মানববন্ধন করবে।

এদিকে প্রধান শিক্ষক শহিদুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা এবং বানোয়াট ।কিন্তু তিনি আরও বলেন অনুগ্রহ করে আমার নামে কোন নিউজ করবেন না আমি একটা ইস্কুলের প্রধান শিক্ষক আমার সম্মানের দিকে তাকিয়ে এবারের মতো ক্ষমা করে দেন।তিনি আরও জানায় দরকার হলে আপনাদের সন্তানদেরকে আমি আজীবন বাসায় যেয়ে পড়িয়ে দিয়ে আসবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here