যশোরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী

0
368


নিজস্ব প্রতিবেদক : আগামী ৩১ মার্চ বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচন থেকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আবু তাহের সিদ্দিকী নিজেকে সরিয়ে নিয়েছেন।
শুক্রবার (২৯ মার্চ) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন তিনি। নির্বাচন থেকে নিজের সরে যাওয়ার ঘোষণা দেওয়ার সময় কেঁদে ফেলেন সাবেক এই উপজেলা চেয়ারম্যান।
লিখিত বক্তব্যে আবু তাহের সিদ্দিকী বলেন, নির্বাচন কমিশনের সিডিউল মেনে ৩১ মার্চের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলাম। দোয়াত কলম মার্কা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছি। কিন্তু ভোটারদের একটি বড় অংশের নির্বাচনে অংশগ্রহণের অনীহার কারণে এই নির্বাচন গ্রহণযোগ্য হবে না বিবেচনা করে আমি নিজেকে নির্বাচন থেকে প্রত্যাহার করে নিচ্ছি। একই সাথে ঘোষণা দিচ্ছি কাউকে সুবিধা পাইয়ে দিতে অথবা কাউকে সমর্থন দিয়ে আমি নির্বাচন থেকে সরে যাচ্ছি না।
আবু তাহের সিদ্দিকী বলেন, বিগত নির্বাচনের কিছু তিক্ত অভিজ্ঞতা এখনো ভোটারদের মাঝে রয়ে গেছে। এ কারণে তারা নির্বাচনের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। তাই যে নির্বাচনে ভোটারদের একটি বড় অংশের আগ্রহ থাকে না, সেই নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না। এ কারণে আমি নির্বাচন থেকে সাংবাদিকদের মাধ্যমে নিজেকে সরিয়ে নিচ্ছি।
সংবাদ সম্মেলনে বাঘারপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর শওকত হোসেন, দরাজহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, বাঘারপাড়া পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, ওমর সরদার, সাইদুর রহমান, মঞ্জুরুল ইসলাম ইব্রাহিম শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here