যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

0
318

নিজস্ব প্রতিবেদক : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছে। নিহতরা হলো, যশোর উপশহরের আবু বক্কারের স্ত্রী রেবেকা বেগম (৫০) ও যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার মিনু হোসেনের স্ত্রী বিউটি বেগম (৪০)। এ ঘটনায় বিউটির স্বামী মিনু হোসেনও গুরুতর আহত হয়েছে।
রেবেকার স্বামী আবু বক্কার জানান, শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে যশোরের হাশিমপুর থেকে মটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর স্কুল মাঠে পাশে পৌছুলে মটরসাইকেলের পিছন থেকে রেবেকা বেগম পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা ৬টার দিকে ইন্টার্নী ডাক্তার আহমেদ সৈকত তাকে মৃত ঘোষণা করে বলেন মাথায় অতিরিক্ত রক্ত করণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন। কোতয়ালি থানার দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক(এসআই)শামীম আহমেদ রেবেকা বেগমের মৃত্যু নিশ্চিত করেছেন।
অপরদিকে বিউটি বেগমের বোন লিপি জানান, স্বামী মনু হোসেনের মটরসাইকেল যোগে শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে যশোর শহরের খড়কী পিতার বাড়িতে আসছিলেন। বকচর এলাকায় পৌছুলে একটি ট্রাক পিছন থেকে মটরসাইকেলে ধাক্কা মারলে বিউটি বেগম ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় মিনু হোসেনও পড়ে প্রচন্ড আঘাত পায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে৷ ইন্টানী ডাক্তার আহম্মেদ সৈকত বিউটি বেগমকে রাত সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন। স্বামী মিনু হোসেনের অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here