যশোরে প্রতিপক্ষ সন্ত্রাসীর ছুরিকাঘাতে যুবক খুন

0
458

নিজস্ব প্রতিবেদক : যশোরে মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ সন্ত্রাসীর ছুরিকাঘাত ফেরদৌস হোসেন (২০) নামে এক যুবক খুন হয়েছে।বৃহস্পতিবার দুপুরে যশোর শহরের যশোর শহরের হাজারিগেট সন্যাসী দিঘিরপাড় এলাকার ঘটনাটি ঘটেছে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।নিহত ফেরদৌস যশোর শহরের বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকার আজাদ হোসেনের ছেলে।তিনি স্থানীয় একটি মৎস্যখামারে কাজ করতেন।
নিহতের বন্ধু জনি সাংবাদিকদের জানান,বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যশোর শহরের হাজারিগেট সন্যাসী দিঘিরপাড় এলাকার আমবাগানে একটি মেয়েলি ঘটনায় সাব্বির নামে এক যুবকের মেয়েলি ঘটনায় কতা কাটাকাটি হয়।এরই এক পর্যায়ে সাব্বিরসহ তিনজন ফেরদৌসকে মারপিটের পরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রহিমা আক্তার ইন্টার্ন চিকিৎসক রুবেল আহমেদের উদ্ধৃতি দিয়ে বলেন,প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান,ঘটনা শুনে প্রথমে হাসপাতাল এবং পরে ঘটনাস্থল পরিদর্শন করেছি।কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে- তা উদ্ঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here