যশোরে প্রেমিকের প্রতারণার শিকার প্রেমিকা

0
448

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফোনে পরিচয়। অতঃপর প্রেম। শেষ পর্যন্ত প্রেমিকের ডাকে সাড়া দিয়ে যশোরে এসে প্রতারিত হলেন তিথি আক্তার সালমা নামে এক গার্মেন্ট শ্রমিক। প্রতারক প্রেমিক তাকে ফেলে পালিয়ে যাওয়ায় শেষ পর্যন্ত তার ঠাঁই হয়েছে ঢাকা আহছানিয়া মিশনের শেল্টার হোমে।
বুধবার বেসরকারি সংস্থা রাইটস যশোরের ব্যবস্থাপনায় তাকে ঢাকা আহছানিয়া মিশনের শেল্টার হোমে পাঠিয়ে দেয় যশোর কোতয়ালী থানা পুলিশ।
প্রতারিত তিথি আক্তার সালমা টাঙ্গাইলের ধলিবাড়ি উপজেলার মেয়ে। তিনি টাঙ্গাইলের একটি গার্মেন্টে চাকরি করেন।
তিথি জানান, মামুন নামে এক যুবকের সঙ্গে তার মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। পরিচয় থেকে প্রেম। মামুন তাকে যশোরে আসতে বলেন। গত মঙ্গলবার ভোরে তিনি সৌখিন পরিবহনের একটি বাসে চেপে যশোরে আসেন। এরপর দিনভর মামুনের সঙ্গে পৌরপার্কসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করেন। কিন্তু দিনভর কিছু না খাওয়ার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ৭টার দিকে মামুন ওই অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে ভেগে যান। এরপর মামুনের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে বুধবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলে মামুন ফোন করে তাকে খুলনায় যেতে বলেন। কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় এনে রাখা হয়। পরে তাকে রাইটস যশোরের জিম্মায় দেওয়া হয়।
রাইটস যশোরের কর্মী বজলুর রহমান জানিয়েছেন, উদ্ধার হওয়া তিথি আক্তার সালমাকে ঢাকা আহছানিয়া মিশনের শেল্টার হোমে পাঠিয়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here